ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সমাজবাদী পার্টির যুবনেতাকে বিয়ে করলেন স্বরা ভাস্কর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
সমাজবাদী পার্টির যুবনেতাকে বিয়ে করলেন স্বরা ভাস্কর

কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার পর আবারো বলিউডে বাজলো বিয়ের সানাই। এবার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদকে বিয়ে করলেন স্বরা ভাস্কর।

ফাহাদ মহারাষ্ট্রের সমাজবাদী পার্টি যুবনেতা। তাদের বিয়েটা হয়েছে জানুয়ারি মাসের ৬ তারিখ। তবে এতোদিন সবার থেকে আড়ালেই রেখেছিলেন এই বিয়ের কথা। অবশেষে সামাজিকমাধ্যমে স্বরা প্রকাশ্য়ে আনলেন এই বিয়ের খবর। জানা গেছে, এক মিছিলেই ফাহাদের সঙ্গে আলাপ হয়েছিল স্বরার।  

একটি ভিডিও শেয়ার করে স্বরা লেখেন, অনেক সময়ই আমরা দূরের কোনো জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালোবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু’জন দু’জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।

স্বরার পোস্ট শেয়ার করে ফাহাদ লেখেন, কখনো ভাবিনি শোরগোলও এতোটা সুন্দর হতে পারে। আমার হাত ধরার জন্য ধন্যবাদ।

বিয়ের পরের ছবিতে দুজনকে দেখা যায়, সাধারণ সাজে। তবে একে অন্যের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছিলেন তারা। স্বরা পরেছিলেন মেরুন রঙের শাড়ি, সাদা ব্লাউজ। ফাহাদের পরনে ছিল সাদা কুর্তা ও মেরুন হাতাকাটা জ্যাকেট।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।