ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ছাড়পত্র পেল ‘রং ঢং’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
ছাড়পত্র পেল ‘রং ঢং’

তরুণ নির্মাতা আহসান সারোয়ার ফিল্ম অ্যান্ড মিডিয়া বিষয়ে পড়াশোনা করেছেন। এরপর তিনি তার প্রথম চলচ্চিত্র ‘আমরা করবো জয়’ নির্মাণ করেন।

২০১৪ সালের ঈদে মুক্তি পাওয়া শিশুতোষ এ চলচ্চিত্রটি দেখে অনেকেই প্রশংসা করেন।

তারই ধারাবাহিকতায় বর্তমানে তার দ্বিতীয় চলচ্চিত্র ‘রং ঢং’ রচনা করার পাশাপাশি নির্মাণ করেন তিনি। সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

এই সিনেমায় অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন তারিক আনাম খান, আরমান পারভেজ মুরাদ, লুৎফর রহমান জর্জ, সেরা যামান, ফারুক আহমেদ, স্বাধীন খসরু, ডক্টর এজাজ, শবনম পারভিন, প্রাণ রায়, জামিল হোসেন, সোমা ফেরদৌস, সাদাফ, রকিব হোসেন ইভন, মাখনূন, সোহেল মন্ডল,  আমিন আজাদ, শামীম হোসেন, অর্ণব খানসহ আরো অনেকে।  

‘রং ঢং’ সিনেমার পরিচালক আহসান সারোয়ার বলেন, একটা সিনেমা মুক্তি না পাওয়া পর্যন্ত একজন পরিচালকের মানসিক অবস্থা ভাষায় প্রকাশ করে বোঝানোটা একটু কঠিন ব্যাপার। সেন্সর সার্টিফিকেট হাতে পাওয়ার পর দায়িত্বটা যেন আরো বেড়ে গেলো। রংঢং সিনেমাটা শুধু আমার না, এর সঙ্গে জড়িয়ে আছে ক্যামেরার সামনে এবং পেছনে আরো অনেকে। সিনেমাটি মুক্তির দিন তারিখ এখন ঠিক হয়নি তবে আশা করছি সবাইকে সঙ্গে নিয়েই রংঢং সিনেমাটি খুব শিগগিরই মুক্তি দিতে পারবো।

নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, কক্সবাজার,বান্দরবান, গাজীপুর, সিলেটসহ আরো বিভিন্ন জায়গায় দীর্ঘ তিন বছরেরও বেশি সময় ধরে চলে এই সিনেমা নির্মাণ কাজ। এর সঙ্গীত পরিচালনা করেছেন ফোয়াদ নাসের বাবু, পান্থ কানাই, শামীম বুলেট, রোমান্স, তাসনুভা প্রমূখ।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।