ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মহল্লার সেলুনের গল্পে নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
মহল্লার সেলুনের গল্পে নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’

বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) সোমবার (২৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’। মাতিয়া বানু শুকুর রচনায় এটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা।

প্রচারিত হবে সপ্তাহের প্রতি  রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে ৯টায়।

নাটকের গল্প প্রসঙ্গে প্রযোজক জানান, নূরু একজন নাপিত, সে নিজেকে শুদ্ধ বাংলায় বলে নরসুন্দর। তার সেলুনটার নামও ‘নরসুন্দর’। তবে মাঝে-মধ্যে সে ভিআইপিদের বাড়িতেও যায় চুল কাটতে ও মাথা বানিয়ে দিতে।  

অনেকেই নূরুর কাছে চুল কাটার চেয়ে গল্প শুনতে বেশি আসে। নূরুও গল্প করতে ভালোবাসে। নূরুর গল্প শুনেই নূরুর সঙ্গে ঘর ছেড়ে পালিয়েছিল সুইটি।

নূরুর সেলুনে চুল কাটাতে আসে লেখক, কবি, ব্যাবসায়ী, পুলিশ অফিসার, হিজড়া, পাতি মাস্তান থেকে শুরু করে হিরো হওয়ার বাসনালিপ্ত তরুণও। নূরুর সঙ্গে সকলের গল্পের সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক। আর এই নিয়েই ‘নরসুন্দর’ ধারাবাহিকের গল্প।  

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আহসান হাবীব নাসিম, আরফান আহমেদ, আমানুল হক হেলাল, মিলন ভট্ট, সাজু খাদেম, সুজাত শিমুল, জয়রাজ, সানজিদা প্রীতি, আশরাফুল আশীষ, ইকবাল হোসেন, মুকুল সিরাজ, বাপ্পি আশরাফ, নাইরুজ সিফাত, টুনটুনি সুবহান, শারমিন ইতি, পার্শা, শাহাদাৎ হোসেন ও রফিক।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।