ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

শিশুদের জন্য নতুন ধারাবাহিক ‘এমিল ও তার গোয়েন্দারা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
শিশুদের জন্য নতুন ধারাবাহিক ‘এমিল ও তার গোয়েন্দারা’

নির্মাতা কৌশিক শংকর দাশ প্রথমবার শিশুদের জন্য নির্মাণ করলেন ধারাবাহিক নাটক ‘এমিল ও তার গোয়েন্দারা’। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) থেকে প্রচার শুরু হবে ৩০ পর্বের ধারাবাহিকটি।

জানা গেছে, এটি দুরন্ত টিভিতে প্রচার হবে।

জার্মান লেখক এরিখ কাস্টনারের মূল উপন্যাস অবলম্বনে ‘এমিল ও তার গোয়েন্দারা’ ধারাবাহিক নাটকের চিত্রনাট্য লিখেছেন মনসুর রহমান চঞ্চল। এতে এমিল চরিত্রে আছে তূর্য আর পনি চরিত্রে ঋদ্ধি। সঙ্গে মেধা, বিশাল, সাহির, সানজিদা, তাথৈ, জয়ী, আবির, তাহসানও আছে পুঁচকে গোয়েন্দা দলে।  

এতে আরো অভিনয় করছেন দিলারা জামান, বিজরী বরকতউল্লাহ, ফারজানা চুমকি, তপন মজুমদার, এ কে আজাদ সেতু, আশরাফুল আশিস, শফিউল আলম বাবু, প্রিয়ন্তী উরবি ও শতাব্দী ওয়াদুদ।

আশির দশকে বাদল রহমান একই গল্প নিয়ে এমিলের গোয়েন্দা বাহিনী নামে একটি চলচ্চিত্র বানিয়েছিলেন। নির্মাতা কৌশিক এর আগে অনেক টিভি নাটক বানালেও শিশুদের জন্য এটিই তার প্রথম কাজ।  

এই নির্মাতা বলেন, এমিলের গোয়েন্দা বাহিনী আমাদের ছোটবেলার ক্ল্যাসিক। সিনেমাটি যখন মুক্তি পায়, তখন আমার বয়স ছিল আট-দশ বছর। ফলে এমিলের গোয়েন্দারা আমাদের জন্য অন্যরকম একটা আবেগের বিষয়। অনেক দিন ধরেই এটা নিয়ে কাজ করার ইচ্ছা ছিল। সে ইচ্ছা পূরণ হলো এবার। প্রত্যেকেই খুব ভালো অভিনয় করেছেন। আমার আশা, দর্শকরা পছন্দ করবেন।

নির্মাতা কৌশিক জানান, দুরন্ত টিভিতে ‘এমিল ও তার গোয়েন্দারা’ নাটকটির ২৮ ফেব্রুয়ারি থেকে প্রতিদিন দুপুর ১টায় ও রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।