ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে মাতাবেন হলিউডের লরেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে মাতাবেন হলিউডের লরেন

একের পর এক রেকর্ড গড়ছে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’র ‘নাটু নাটু’ গান। ইতোমধ্যেই ৯৫তম একাডেমি পুরস্কারের ‘সেরা মৌলিক গান’ এর জন্য মনোনীত হয়েছে গানটি।

এবার সেই গানেই মাতবে অস্কারের মঞ্চ।

তবে সিনেমার মতো জুনিয়র এনটিআর কিংবা রাম চরণ নয়, ‘নাটু নাটু’ গানে অস্কারের মঞ্চে পারফর্ম করবেন আমেরিকান অভিনেত্রী ও নৃত্যশিল্পী লরেন গটলিব।

শুক্রবার (১০ মার্চ) একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে লরেন আসন্ন অস্কারের মঞ্চে তার পারফর্মেন্সের ‘বিশেষ খবর’টি শেয়ার করেন। ব্যাকগ্রাউন্ডে লস এঞ্জেলেসের আইকনিক হলিউড সাইনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন।  

এর ক্যাপশনে লরেন লেখেন, ‘বিশেষ খবর! আগামী ১২ মার্চ আমি অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে পারফর্ম করছি! আমি এর থেকেও বেশি উত্তেজিত বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করতে পেরে। আমি সত্যিই সৌভাগ্যবত!

লরেনের সেই পোস্টে গায়ক-সংগীতশিল্পী বিশাল দাদলানি লেখেন, ওয়াও লরেন গটলিব! এটা সত্যিই বিশাল! 

আমেরিকান অভিনেত্রী হলেও বলিউডে এর আগে কাজ করেছেন লরেন। ২০১৩ সালে রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’ সিজন ৬-এ রানার-আপ হয়েছিলেন তিনি। সেইসঙ্গে বলিউড সিনেমা ‘এবিসিডি: এনি বডি ক্যান ডান্স’ এও তাকে দেখা গিয়েছিল।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।