ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জজ বসেছেন আর উঠেছেন, আমার কথা শোনেননি: মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
জজ বসেছেন আর উঠেছেন, আমার কথা শোনেননি: মাহি

‘জজ আমার সঙ্গে কোনো কথা বলেননি। তিনি বসেছেন আর উঠেছেন।

এক সেকেন্ডের মধ্যে কিভাবে আদালত শেষ হয়ে যায়?’ আদালত থেকে বের হয়েই এমন মন্তব্য করেন মাহিয়া মাহি।

শনিবার (১৮ মার্চ) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। গ্রেফতারের পর গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয় মাহিকে। সেখান থেকে পুলিশ পাহারায় বের হওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

আদালতে পুলিশের পক্ষ থেকে মাহির সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। তবে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বিচারক মো. ইকবাল হোসেন রিমান্ড আবেদন নামঞ্জুর করে এই চিত্রনায়িকাকে গাজীপুর কারাগারে পাঠানোর আদেশ দেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি মিডিয়া-ডিবি) আসাদুজ্জামান এসব বিষয় নিশ্চিত করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) রেজওয়ান আহমেদ বলেন, গ্রেফতারের পর বিমানবন্দর থেকে সরাসরি মাহিকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়। সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়।

শুক্রবার (১৮ মার্চ) রাতে মারধর, চাঁদাবাজি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানায় দুইটি মামলা দায়ের করা হয়। ওই দুই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।