ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিব খানের অভিযোগ খতিয়ে দেখবে ডিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
শাকিব খানের অভিযোগ খতিয়ে দেখবে ডিবি ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ

ঢাকা: রহমত উল্ল্যাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে চিত্রনায়ক শাকিব খানের অভিযোগ খতিয়ে দেখবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শাকিব খানের বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ তুলেন ওই প্রযোজক।

পরে এ অভিযোগকে ভুয়া দাবি করে শনিবার (১৮ মার্চ) রাতে 'কথিত' ওই প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় যান শাকিব খান।

থানা পুলিশ মামলা না নেওয়ায় রোববার (১৯ মার্চ) লিখিত অভিযোগ নিয়ে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে যান শাকিব খান। দীর্ঘ সময় ডিবি কার্যালয়ে অবস্থানের পর সন্ধ্যায় তিনি বেরিয়ে যান।

নায়ক শাকিব চলে যাওয়ার পর ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। তিনি আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন। ফোনে তিনি বলেন, ডিবি পুলিশ অনেক চাঞ্চল্যকর ঘটনা তদন্ত করে। তার একটি ব্যক্তিগত অভিযোগ রয়েছে সেটি তিনি আমাদের জানাতে চান। একটি লিখিত অভিযোগসহ ডিবি কার্যালয়ে আসেন নায়ক শাকিব।

হারুন বলেন, আবেদনে শাকিব বলেছেন, রহমত উল্লাহ কোনো প্রযোজক না। রহমত উল্লাহ প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তার বিরুদ্ধে আজেবাজে, মিথ্যা কথা ও প্রপাগান্ডা ছড়িয়েছেন। আমরা সেটা খতিয়ে দেখব। তদন্তে নায়ক শাকিবের করা লিখিত অভিযোগের সত্যতা মিললে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

ডিবি প্রধান আরো বলেন, শাকিব খান আশঙ্কা করেছেন যার বিরুদ্ধে অভিযোগ সেই কথিত প্রযোজক রহমত উল্লাহ দেশ ছেড়ে পালাতে পারেন। এরকম কথা তিনি নাকি শুনেছেন, এজন্য তিনি আমাদের কাছে দ্রুত এসেছেন। শাকিব খানের দাবি, রহমত উল্লাহ কোন প্রযোজক না, তার অস্ট্রেলিয়ান পাসপোর্ট রয়েছে। রহমত উল্লাহ যেন পালাতে না পারে সেজন্য তিনি আমাদের বলেছেন।

এই অভিযোগ তদন্ত করে দেখবো এবং সেই ব্যক্তি বাংলাদেশে আছে কি-না তাও তদন্ত করে দেখা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
পিএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।