ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেয়েকে নিয়ে প্রথমবার ভারতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
মেয়েকে নিয়ে প্রথমবার ভারতে প্রিয়াঙ্কা

ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ২০২২ সালের জানুয়ারিতে কন্যা সন্তানের মা হয়েছেন। স্বামী নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাসের কারণে সেখানেই সন্তানের জন্ম হয়েছে।

এরপর একাধিকবার প্রিয়াঙ্কা নিজ দেশ ভারতে এসেছেন। তবে সেসব সফরে ছিলেন না কন্যা মালতি ম্যারি জোনাস।

অবশেষে মায়ের দেশে এলেন মালতি। শুক্রবার (৩১ মার্চ) বিকালে কন্যাকে নিয়ে মুম্বাই এয়ারপোর্টে নামেন প্রিয়াঙ্কা ও নিক। কোনো লুকোছাপা নয়, কন্যাকে কোলে নিয়েই ক্যামেরায় পোজ দিয়েছেন।  

জন্মের পর থেকে মালতিকে নিয়ে অনেক ছবি পোস্ট করলেও সেগুলোতে তার চেহারা দেখাননি প্রিয়াঙ্কা। গেল জানুয়ারিতে বিখ্যাত ম্যাগাজিন ভোগ-এর ফটোশুটে অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেও তার সঙ্গে মালতি ছিল। তবে তার মুখ দেখানো হয়নি। অবশেষে গত ১৯ ফেব্রুয়ারি প্রথমবার কন্যার মুখ উন্মুক্ত করেন অভিনেত্রী।

২০১৭ সালের ‘মেট গালা’ অনুষ্ঠানে মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এর এক বছর পর তারা বিয়ে করেন। দাম্পত্য জীবনের চার বছর পেরিয়ে সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণ করেছেন তারা।

প্রিয়াঙ্কাকে শিগগিরই দেখা যাবে হলিউডের আলোচিত সিরিজ ‘সিটাডেল’-এ। যেখানে তার সঙ্গে আছেন রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি লুইস, লেসলি ম্যানভাইলের মতো তারকারা। এটি প্রচারে আসবে ২৮ এপ্রিল। এরপরেই আসছে ১২ মে মুক্তি পাবে তার নতুন হলিউড সিনেমা ‘লাভ অ্যাগেইন’। জেমস সি স্ট্রজ নির্মিত সিনেমাটিতে তার বিপরীতে আছেন স্যাম হিউগ্যান।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।