ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

বিনোদন

চুরির ঘটনায় গৃহকর্মীর নামে মনিরা মিঠুর মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
চুরির ঘটনায় গৃহকর্মীর নামে মনিরা মিঠুর মামলা মনিরা মিঠু

বাসায় চুরির ঘটনায় গৃহকর্মী কনা বেগমের (৪০) নামে মামলা করেছেন অভিনেত্রী মনিরা মিঠু। উত্তরা পশ্চিম থানায় নিজে বাদী হয়ে মামলাটি করেছেন তিনি।

সংবাদমাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার মো. রেজওয়ান।

তিনি বলেন, মনিরা মিঠুর বাসায় চুরির ঘটনায় থানায় একটি মামলা করেছেন। থানার এসআই হানিফ উদ্দিন মণ্ডল মামলাটি তদন্ত করছেন। আসামি কনা বেগমের বাড়ি ময়মনসিংহ হালুয়াঘাট। তাকে খোঁজা হচ্ছে।

এর আগে রোববার (২ এপ্রিল) দুপুরের চুরির খবর জানিয়ে ফেসবুকে এক স্ট্যাটাস দেন মনিরা মিঠু। সেখানে এই অভিনেত্রী লেখেন, বাসার সবাই হাসপাতালে ছিল আর এই সুযোগে ভয়ংকরভাবে আমার বাসা থেকে সমস্ত মূল্যবান জিনিস গহনা, টাকা সব চুরি হয়ে গেছে। মেরুদণ্ড তো আমার একটাই। আল্লাহ তায়ালা সেই মেরুদণ্ডে অনেক শক্তি দিয়েছেন, আবার সব গড়ব ইনশাআল্লাহ। আল্লাহ আমার উপর সহায় হবেন, আল্লাহ ভরসা।

বলে রাখা প্রয়োজন, মনিরা মিঠু এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী। ছোট পর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। পাশাপাশি বড় পর্দায়ও বিচরণ রয়েছে তার। চরিত্রাভিনেত্রী হিসেবে দর্শক ও নির্মাতাদের কাছে বেশ গুরুত্বপূর্ণ তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।