ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

শ্রাবন্তীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
শ্রাবন্তীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ! শ্রাবন্তী চট্টোপাধ্যায়

আবারো বিপাকে পড়লেন ভারতের টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার তার বৈবাহিক জীবন নিয়ে নয়, জিম নিয়ে বিপাকে পড়লেন অভিনেত্রী।

দুই বছর আগে মধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশীপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই শুরু হয় গণ্ডগোল। যা গড়িয়েছে থানা পর্যন্ত। শ্রাবন্তীর নামে অভিযোগ, হাজার হাজার টাকা দিয়ে ওই জিমে ভর্তি হলেও এখন নাকি সেই জিমে ঝুলছে তালা।

এমনকী, সম্প্রতি এই জিমের পক্ষ থেকে বিজ্ঞাপনও দেওয়া হয়। যেখানে বলা হয়েছিল, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে সাত হাজার টাকা দেওয়া হয় তবেই জিমে ভর্তি নেওয়া হবে। এই দারুণ অফার পেয়ে অনেকেই জিমে ভর্তি হয়েছিলেন।

অভিযোগকারীরা থানায় জানিয়েছে, ভর্তি হওয়ার পরেই নাকি তাদের বলা হয়েছিল চার হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। তারপরেই দোলের জন্য় সেই যে জিম বন্ধ হয়, আজও সেখানে ঝুলছে তালা! অভিযোগকারীরা থানায় অভিযোগপত্র জমা দিয়ে টাকা ফেরতের দাবিও করেছে।

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেন, প্রায় ছ’মাস ধরে এই জিমের সঙ্গে যোগাযোগ নেই আমার। কাজ নিয়ে খুবই ব্যস্ত। তবে যারা নাম নথিভুক্ত করেছেন তারা নিশ্চয়ই সময়মতো সবকিছু পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনো কারণ আছে। তার জন্যই জিমটা বন্ধ করা হয়েছে।  

অভিনেত্রী যোগ করে বলেন, আমি এতটাই আমার কাজ নিয়ে ব্যস্ত যে ওই দিকে সময় দিতে পারছি না। তবে এপ্রিল মাসের মধ্য়েই সমস্যার সমাধান হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।