ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ঈদে নতুন ১০ গান নিয়ে আসছেন মনির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
ঈদে নতুন ১০ গান নিয়ে আসছেন মনির খান

সময়ের সঙ্গে চারপাশ পরিবর্তন হয়ে যাচ্ছে। পাল্টে যাচ্ছে যাচ্ছে হাওয়া, রুচি।

দীর্ঘ ক্যাসেট যুগের পর অল্প সময়ের সিডি-ডিভিডি যুগে টিকে ছিল। কিন্তু এ ক্ষুদ্র চিপ কিংবা ওয়েবের যুগে অ্যালবাম শব্দটাই মুছে গেছে। তারপরও নতুন মোড়কে কেউ কেউ সেটাকে হাজির করতে চান। এ যেমন মনির খান।  

মনির খানের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেই চ্যানেলে মনির খান নিয়মিত গান প্রকাশ করেন। এবার ঈদেও সেই চ্যানেলে ১০টি গান প্রকাশ করতে যাচ্ছেন। এ উপলক্ষে রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজন রেখেছেন ‘অঞ্জনা’ খ্যাত এ শিল্পী।  

দশটি গানের পাঁচটি মিলটন শিকদার ও পাঁচটি লিখেছেন মিলটন খন্দকার। গানগুলোর সঙ্গীত আয়োজন করেছেন কলকাতার রকেট মন্ডল। দুটি ডুয়েট গান রয়েছে। গান দুটিতে মনির খানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন লিজা আফরোজ নামের নতুন একজন কণ্ঠশিল্পী।

গান প্রসঙ্গে মনির খান বলেন, আমার শ্রোতারা অপেক্ষায় থাকে নতুন গানের। তাদের অপেক্ষা ও তাগিদ আমাকে অনুপ্রাণিত করে, নতুন গান সৃষ্টির বিষয়ে আগ্রহী করে তোলে। এ গানগুলো করেছি আমার শ্রোতাদের চাহিদার কথা মাথায় রেখে।

গানগুলো রোমান্টিক ও স্যাড রোমান্টিক ধাঁচের। ইতোমধ্যে এ গানগুলোর ভিডিও নির্মাণ সম্পন্ন হয়েছে। গানগুলোর শিরোনাম ‘কী বাঁধনে বেঁধেছ আমায়’, ‘মনের মাঝারে’, ‘তোমাকে ভালোবেসে’, ‘কাঁদতে এত যে সুখ’, ‘দেখা হলো তোমারই সাথে’, ‘হাসনাহেনা ফুলের সুবাসে। ’

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।