ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ঈদের সিনেমা ও বেলায় যা আশাবাদী অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
ঈদের সিনেমা ও বেলায় যা আশাবাদী অপু

সম্প্রতি সময়ে সিনেমার সংখ্যা কমের কথাই বারবার শোনা গেছে। সেই জায়গা থেকে আসন্ন ঈদে বেশ কয়েকটি সিনেমা মুক্তির মিছিলে যুক্ত রয়েছে।

যেটি সিনেমা ইন্ডাস্ট্রির জন্য এক প্রকারের শুভ খবর বলাই যায়।

এ বিষয়ে ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস বলেন, ঈদ মানেই আনন্দ। বিজনেসের জায়গা থেকে ঈদে সিনেমা মুক্তি দিলে ভালো চলবে এটা ভেবেই হয়তো ঈদে সিনেমা মুক্তির সংখ্যা বেড়ে গেছে। তবে এখন আমাদের সবচেয়ে বড় মাইনাস পয়েন্ট হচ্ছে হলের সংখ্যা কম। কারণ আমরা একটা জিনিস তৈরি করব সেটা সার্ভ করার জায়গা থাকতে হবে। সেই সার্ভিংটা কম।

হল কমার বিষয়টিকে সিনেমাগুলোর জন্য হুমকি মনে করছেন না এই অভিনেত্রী। তার মতে, একপ্রকার আনন্দ লাগছে। কারণ কিছুদিন আগেও বলা হতো সিনেমা কোথায়? এখন বলা হচ্ছে সিনেমা আছে, হল কোথায়? এভাবে চললে হল মালিকরাও চিন্তা করবে সিনেমা চালানোর জন্য হলেও হলগুলো খুলতে হবে।  

সিনেমার মানও আগের চেয়ে ভালো হচ্ছে- দাবি অপু বিশ্বাসের। নিজের প্রযোজিত-অভিনীত সিনেমা ‘লাল শাড়ি’র উদাহারণ টেনে তিনি বলেন, আমার সিনেমা নির্মাণ করতে গিয়ে দেখেছি কোথায় কমতি আছে, কি কি জিনিস কোথায় দরকার। বৈশাখের গানটি রিলিজ হয়েছে, সেটা দেখলেই বুঝতে পারবেন। সবাই এভাবে চিন্তা করেই সিনেমা নির্মাণ করছেন।  

মূলত ঢাকার বনানীর ১১ নম্বর রোডের ই-ব্লকে ১১৬ নম্বর ভবনের ৮ম তলা যাত্রা করেছে নতুন জাপানিজ বিউটি পণ্য নিয়ে বিউটি সেন্টার বেলা। শুক্রবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে হাজির হয়েই এসব কথা বলে অপু বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন বেলার কর্ণধার তামারা।  

তিনি জানান, এখানে সব বয়সের নারীরা জাপানিজ ও ইউরোপীয় ফর্মুলায় পূর্ণাঙ্গ বিউটি সল্যুশন পাবেন। তার মধ্যে আছে নানারকম জাপানিজ বিউটি পণ্য, জাপানিজ স্টাইলে স্পা, পেডিকিওর, মেনিকিওর, নেইল এক্সটেনশনসহ সৌন্দর্য বিষয়ক নানা রকম সেবা।  

এ সময় অপু বিশ্বাস বলেন, আমি নিজে এই বেলার পণ্য ব্যবহার করেছি। বেলার কর্ণধার তামারা জাপানিজ। দীর্ঘদিন ধরে তিনি বিউটি সল্যুশন নিয়ে কাজ করছেন। একটি মানসম্মত সেবার নিশ্চয়তা আছে বলেই আমি বেলার সঙ্গে জড়িত হয়েছি। আশা করছি খুব দ্রুতই সৌন্দর্যপিপাসু নারীদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বেলা।

এদিকে, অপু বিশ্বাসের প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’। এটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। এতে অপুর নায়ক সাইমন সাদিক। সম্প্রতি সিনেমার প্রথম গান ‘রঙে রঙে সঙে সঙে’ এসেছে ইউটিউবে। সংগীত পরিচালক ইমন সাহার সংগীতায়োজনে এ গানে কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার, রাবেয়া সেতু, রাসেল মৃধা এবং জেসি মোশাররফ। গানের গীতিকার সিনেমার নির্মাতা বন্ধন বিশ্বাস।  

মূলত তাঁত শিল্পীদের জীবন সংগ্রাম এ সিনেমার উপজীব্য। দুই তাঁতশিল্পীর প্রেমের গল্প বোনা হয়েছে এই সিনেমায়। ‘লাল শাড়ি’ মুক্তি পাবে আসছে ঈদে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।