ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিদ্যানন্দের কার্যক্রম নিয়ে যা বললেন অভিনেত্রী শাওন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
বিদ্যানন্দের কার্যক্রম নিয়ে যা বললেন অভিনেত্রী শাওন

সামাজিক যোগাযোগমাধ্যমে বেসরকারি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বিদ্যানন্দ ফাউন্ডেশনের দেওয়া পোস্টগুলো নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।  

নিজেদের ফেসবুক পেজে ভুল বা মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগ উঠেছে এ দাতব্য সংগঠনের বিরুদ্ধে।

যে কারণে বিদ্যানন্দের কার্যক্রম নিয়েও আঙুল তোলা হচ্ছে।  

যদিও এসব পোস্টের ব্যাখ্যাও দিয়েছেন প্রতিষ্ঠানটির হেড অব কমিউনিকেশন সালমান খান ইয়াসিন। ফাউন্ডেশনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিশোর কুমার দাসও জবাব দিয়েছেন এবং ভুল পোস্টের জন্য ক্ষমা চেয়েছেন।  

কিন্তু এরপরও সমালোচনার তীব্রতা কমছেই না।

এমন আবহে সংগঠনটির পক্ষে কথা বলেছেন দেশের বেশ কয়েকজন সেলিব্রেটি। তাদের মধ্যে অন্যতম কণ্ঠশিল্পী, অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন।  

বিদ্যানন্দের কার্যক্রমের বিষয়ে নেতিবাচক কিছু দেখছেন না তিনি।

কীভাবে এই সংগঠনকে চিনলেন, কেন এর প্রতি ভালোবাসা শুরু হলো—এসব উল্লেখ করে বিদ্যানন্দের ভূয়সী প্রশংসাও করেছেন তিনি।

সোমবার (১৭ এপ্রিল) রাতে ফেসবুক লাইভে এসে বিদ্যানন্দ নিয়ে চলমান বিতর্কের জবাব দেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিশোর।  

সেই লাইভ ভিডিও নিজের ফেসবুক টাইমলাইনে শেয়ার করে মতামত জানান অভিনেত্রী শাওন।

কিশোরের প্রশংসা করে শাওন তার ফেসবুকে লিখেছেন, ‘এই মানুষটাকে যখন চিনতাম না তখন থেকেই বিদ্যানন্দের কাজ ভালো লাগতো। একসময় কিশোরদাকে জানলাম, বিদ্যানন্দের প্রতি ভালোবাসা আর সমর্থন আরও বেড়ে গেল। ’

তিনি বলেন, ‘সম্প্রতি ২ পুত্রকে সঙ্গে নিয়ে বিদ্যানন্দে শ্রম দিয়েছি। তখন খুব কাছ থেকে দেখতে পেরেছি বিদ্যানন্দের তরুণ পাগলাটে কর্মীদের। তাদের মাথায় কিলবিল করে আইডিয়া, কীভাবে আরও নতুন কিছু করে মানুষের উপকার করা যায়, দেশটাকে পরিচ্ছন্ন রাখা যায়। ’

এ অভিনেত্রী আরও লেখেন, ‘তারা নিজেরা পরিকল্পনা করে, নিজেরা উদ্যোগ নেয়, নিজেরাই জুতা সেলাই থেকে চণ্ডিপাঠ ধরনের সব কাজ করে। তাদের এই উদ্যোমকে আমি মনে-প্রাণে সমর্থন করি। ’ 

সবশেষ শাওন যুক্ত করেন, ‘বিদ্যানন্দ-Bidyanond, পাশে ছিলাম, আছি, থাকব। ’

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।