ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

অভিনয় ছাড়ছেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, মে ৩০, ২০২৩
অভিনয় ছাড়ছেন দীপিকা দীপিকা কাকর

‘কাহা হাম কাহা তুম’ ধারাবাহিকে সোনাক্ষী চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত দীপিকা কাকর। এরপর আরেক জনপ্রিয় সিরিয়াল ‘শ্বশুরাল সিমার কা’ ও রিয়েলিটি শো ‘বিগ বস’-এও দেখা গেছে তাকে।

কিন্তু মাত্র ৩৬ বছর বয়সেই সরে যাচ্ছেন অভিনয় থেকে।

ইউটিউব চ্যানেল ফার্স্ট ইন্ডিয়া টেলিকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান অভিনেত্রী। ওই সাক্ষাৎকারের বরাতে দীপিকার অবসর নিয়ে খবর প্রকাশ করেছে এনডিটিভি।

২০১৮ সালে অভিনেতা শোয়েব ইব্রাহীমকে বিয়ে করেছেন দীপিকা। শোয়েব ও দীপিকা এখন আছেন তাদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন। মা হওয়ার পরেই অভিনয় থেকে বিদায় নিতে চান দীপিকা।

এ প্রসঙ্গে দীপিকা বলেন, আমি অন্তঃসত্ত্বাকালীন অবস্থা উপভোগ করছি। টানা ১০-১৫ বছর ধরে অভিনয় করে গেছি। যখন আমি অন্তঃসত্ত্বা হই, শোয়েবকে বলি, আর অভিনয় করতে চাই না। অভিনয় ছেড়ে পুরোপুরি গৃহিণী ও মা হয়ে থাকতে চাই।

দীপিকা কাকর আরো জানান, তিনি অভিনয়ে এসেছিলেন হঠাৎই। তবে এক যুগের বেশি সময় অভিনয় তাকে যা দিয়েছে, তা নিয়ে খুব খুশি। এখন অভিনয় ছেড়ে সন্তানকে বড় করায় মন দিতে চান তিনি।

সিরিয়াল ছাড়াও একটি হিন্দি সিনেমাতেও দেখা গেছে দীপিকা কাকরকে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পলটন’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মে ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।