ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

১০ দিন ধরে পরীর সঙ্গে থাকছেন না রাজ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, মে ৩০, ২০২৩
১০ দিন ধরে পরীর সঙ্গে থাকছেন না রাজ! শরিফুল রাজ-পরীমণি

সোমবার (২৯ মে) মধ্যরাতে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এরপর সেখান থেকে আপলোড হয় বেশ কিছু একান্ত ভিডিও ও ছবি।

ভিডিওতে দেখা গেছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে।

প্রতিটি ভিডিওতে তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তায়ও ছিল আপত্তিকর ভাষা। ফলে মুহূর্তেই ভিডিওগুলো সামাজিকমাধ্যমে ছড়িয়ে যায়। রাত থেকেই এ নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে।

তবে ভুক্তভোগী সুনেরা বিনতে কামাল দাবি করছেন শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে এসব ছড়িয়ে দেওয়া হয়েছে। আর এই ঘটনায় পরীমণির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেছেন সুনেরাহ। যদিও বিষয়টি স্পষ্ট করেননি।

তবে পরীমণি বিষয়টি খোলসা করতে গিয়ে জানালেন শরিফুল রাজ ১০ দিন ধরে বাসাতেই থাকছেন না।

সুনেরাহ’র অভিযোগের জবাবে পরীমণি বলেন,  আমি কিভাবে ওসব ভিডিও পোস্ট করব? রাজ তো ১০ দিন আগে থেকে আমার সঙ্গে নেই। সে রিফ্রেশেমেন্টের জন্য ১০ দিনের বেশি হলো বাসা থেকে বের হয়ে গেছে। কোথায় কি করছে কিছুই জানিনা। গতকালও ওকে ফোন করেছিলাম। সে ফোন কেটে বন্ধ করে দিয়েছে। এখন কোথায়, কার সঙ্গে কি করছে সে দায় কেনো আমার ওপর আসবে?
 
কেন থাকছেন না, এর জবাবে অভিনেত্রী বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে কত কিছুই তো হয়। তবে বাসা থেকে বের হওয়ার মতো তো কিছু হয়নি। অথচ রাজ বাসায় নেই কতদিন। এতো দিন বাইরে বাইরে ঘুরে বেড়াচ্ছে একটি বারও আমার ও বাচ্চার খোঁজ নেয়নি সে।

এদিকে, সুনেরাহ পরীমণির দিকে অভিযোগের তীর ছুঁড়লেও পরী পাল্টা ছুঁড়ে দিলেন তীর। শেষ পর্যন্ত একান্ত ব্যক্তিগত ভিডিও ফাঁসের নেপথ্যে কে রয়েছেন তা জানার অপেক্ষায় ভক্তরা।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।