ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সন্তানকে নিয়ে সিনেমা দেখবেন পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
সন্তানকে নিয়ে সিনেমা দেখবেন পরীমণি পরীমণির কোলে পুত্র রাজ্য

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। দেশের প্রেক্ষাগৃহে শুক্রবার (২৬ মে) মুক্তি পেয়েছে তার অভিনীত অরণ্য আনোয়ার পরিচালিত সিনেমা ‘মা’।

এর মাধ্যমে প্রথমবার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

ইতোমধ্যেই সিনেমাটি দেখতে ফ্যামিলি নিয়ে হলে গিয়েছেন পরীমণি। তবে বুধবার (৩১ মে) স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখায় পুত্র রাজ্যকে নিয়ে সিনেমাটি দেখবেন এই অভিনেত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা পরীমণি। তিনি বলেন, মুক্তির পরপরই সিনেমাটি দেখতে গিয়েছিলাম। তবে পুরো সিনেমা দেখা হয়নি। আজ পুরো সিনেমা হলে বসে দেখে শেষ করব। সঙ্গে আমার ছেলে রাজ্য থাকবে।

এর আগে সিনেমাটি প্রসঙ্গে পরী বলেছিলেন, এই সিনেমার জার্নিটা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে আমার। ‘মা’ যখন শুটিং করি, তখন চার মাসের রাজ্য (পরীর পুত্র) আমার পেটে ছিল। ওকে পেটে নিয়ে আমি মায়ের চরিত্রে অভিনয় করেছি। আর এখন যখন সিনেমাটি মুক্তি পেয়েছে তখন রাজ্য আমার কোলে। এটা যে কতটা আনন্দের অনুভূতি, বোঝানো যাবে না।

‘মা’ সিনেমার গল্প মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প। সাজিয়ে-গুছিয়ে তা সিনেমা আকারে পর্দায় তুলে আনছেন নির্মাতা অরণ্য আনোয়ার। আর সেই মায়ের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমণি।

অরণ্যে পুলক (এপি)-এর ব্যানারে নির্মিত সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।