ঢাকা, বৃহস্পতিবার, ১২ আশ্বিন ১৪৩০, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ রবিউল আউয়াল ১৪৪৫

বিনোদন

কল্পনাতেও ভাবতে চাই না রাজ আমার জামাই: পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুন ৪, ২০২৩
কল্পনাতেও ভাবতে চাই না রাজ আমার জামাই: পরীমণি শরিফুল রাজ-পরীমণি

আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের দাম্পত্যজীবন ভালো যাচ্ছে না। একের পর এক নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনামে তারা।

সবশেষ গেল ২৯ মে রাজের ফেসবুক একাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। তারপর থেকেই শুরু হয় নতুন আলোচনা। প্রশ্ন ওঠে তাদের বৈবাহিক জীবনের বিচ্ছেদ নিয়ে।

নিজেদের সম্পর্কের বর্তমান অবস্থা নিয়ে সম্প্রতি পরী দেশের একটি গণমাধ্যমে খোলাখুলি বক্তব্য দেন। যেখানে তার বক্তব্যে ফুটে উঠে বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। পরীর বক্তব্যের শুরুতেই রাজের বাসা ছেড়ে যাওয়ার বিষয়টি পরিকল্পিত। এছাড়া রাজ তার সঙ্গে আর থাকতে চায় না।

এ বিষয়ে পরী বলেন, ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর থেকে সে বাসায়ও ফেরেনি, ফোনটাও ধরে না আর। এরপর সেলিম ভাই ও তার বউ তাকে সঙ্গে নিয়ে বাসায় এসেছিল। সম্ভবত, এটি গত ২০ মের ঘটনা। আসার আগে সেলিম ভাই আমাকে ফোন দিয়ে বললেন, আমি রাজকে সঙ্গে করে নিয়ে তোমার বাসায় আসছি। এসে বলেন, ‘রাজ তো তোমার সঙ্গে থাকতে চায় না। বিচ্ছেদের ব্যাপারে চিন্তা করতে পারো। ’ আমি বললাম, ‘ও আমার সঙ্গে থাকতে চায় না, তাহলে ওই আমাকে ডিভোর্স দিক। আমি কেন দিতে যাব। ’ 

পরে সেলিম ভাই বললেন, ‘যদি তোমাদের বিচ্ছেদ হয়ে যায়, তাহলে বাচ্চাকে দেখভাল করতে কীভাবে কী করবে, চিন্তাভাবনা করে দেখো। ’ এরপর আমি বললাম, ‘বাচ্চা আমার কাছেই থাকবে। তবে বিচ্ছেদ হওয়ার পর অবশ্যই সে বাচ্চা দেখতে আসতে পারবে। তবে শর্ত, সে অস্বাভাবিক সময় বাসায় আসলে বাচ্চাকে দেখতে দেব না। যদি রাত চারটায় আসে, ভোরবেলায় আসে, তাহলে তো বাচ্চা দেখতে দেওয়ার সুযোগই নাই। স্বাভাবিক, সঠিক সময়ে এসে সে বাচ্চা দেখতেই পারে। কোনো সমস্যা নাই। ’- যোগ করেন পরীমণি।

এরপর নিজেদের বিচ্ছেদের বিষয় এই অভিনেত্রী বলেন, ও তো আমাকে ছেড়েই চলে গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না।

পরী আরো বলেন, রাজ এখন বলে কী, ‘আমাদের বিয়ের কাবিননামা নাকি ভুল। আমাদের নাকি ঠিকঠিক বিয়েই হয়নি। ’ যে এভাবে বলতে পারে, সে ভয়ংকর মানুষ। তার সঙ্গে থাকা যাবে না। আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।

উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে  ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর সে বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। আর ওই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa