ঢাকা, বৃহস্পতিবার, ১২ আশ্বিন ১৪৩০, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ রবিউল আউয়াল ১৪৪৫

বিনোদন

রাজের দাবি, ‘পরীর অপরিণত কাজের ইন্ধনে তৃতীয় পক্ষ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুন ৪, ২০২৩
রাজের দাবি, ‘পরীর অপরিণত কাজের ইন্ধনে তৃতীয় পক্ষ’ শরিফুল রাজ-পরীমণি

চিত্রনায়িকা পরীমণির সঙ্গে অস্বাভাবিক দাম্পত্যজীবনের জন্য তৃতীয় পক্ষকে দায়ী করেছেন অভিনেতা শরিফুল রাজ। অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে দীর্ঘসময়ের ফোনালাপে এমন অভিযোগই করেছেন রাজ।

জয়ের কাছে রাজ আরো জানান, পরীর অপরিণত সব কাজের পেছনে ওর কোনো হাত নেই। ওর আশপাশের মানুষ ইন্ধন জোগানোর পরই এমন করেন পরী।

শনিবার (০৩ জুন) সামাজিকমাধ্যম ফেসবুকে জয়ের পোস্ট করা ভিডিও থেকে আরো জানা যায়, মাত্র দুই বছরের দাম্পত্যজীবনে যতবার দাম্পত্যকলহ তৈরি হয়েছে, সবসময়ই তৃতীয় পক্ষের হাত ছিল, এখনো আছে।

একপর্যায়ে জয় বলেন, ব্যক্তিগত জীবন সামাজিকমাধ্যমে ভাইরাল হলে তা আর ব্যক্তিগত থাকে না, হয়ে যায় পাবলিক পপার্টি। কেন ঘরের সব ইস্যু বারবার বাইরে চলে আসে?

জয়ের এমন প্রশ্নে রাজ বলেন, আমার সংসারে কী হচ্ছে, আমি নিজেই জানি না। মিডিয়ার খবরে প্রকাশিত সংবাদ আর সামাজিকমাধ্যম থেকে আমি আমার সংসারের খবর জানি।

এ জন্য পরীকে অবশ্য দায়ী করেননি রাজ। দায়ী করেছেন পরীর আশপাশের মানুষকে। রাজ বলেন, আমি সারা জীবন পরীর সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তৃতীয় পক্ষের জন্য তা সম্ভব হয়ে উঠছে না।

উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে  ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর সে বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। আর ওই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa