ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন স্বরা ভাস্কর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জুন ৬, ২০২৩
মা হচ্ছেন স্বরা ভাস্কর স্বরা ভাস্কর

চলতি বছরের জানুয়ারি মাসে সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন স্বরা ভাস্কর। বিয়ের চার মাসের মধ্যেই এবার মা হওয়ার খবরও জানালেন এই বলিউড অভিনেত্রী।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে নিজের ইনস্টাগ্রাম পেজে স্বামী ফাহাদকে সঙ্গে নিয়েই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন স্বরা ভাস্কর। ক্যাপশনে লেখেন, কখনও কখনও আপনার সব প্রার্থনার উত্তর যেন একসঙ্গে হয়। ভাগ্যবান, কৃতজ্ঞ, উত্তেজিত ও অজ্ঞাত নতুন জগতে পা রাখতে চলেছি আমরা।

সঙ্গে অভিনেত্রী হ্যাশট্যাগ জুড়ে দেন শিগগিরই আসছে, পরিবার, নতুন সদস্য, কৃতজ্ঞতা, অক্টোবর বেবি। ’

অভিনেত্রী সন্তানসম্ভবা এই খবরে প্রকাশ্যে আসতেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন তার ভক্ত ও অনুরাগীরা।

এই যুগলের প্রথম দেখা হয় ২০২০ সালের জানুয়ারিতে। তখন সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে উত্তাল ভারত। সেই আন্দোলনে শামিল ছিলেন অন্য অনেক তারকার মধ্যে স্বরা ভাস্করও। সেই আন্দোলনেই ফাহাদের সঙ্গে পরিচয় স্বরার।

স্বরার চলচ্চিত্রে অভিষেক হয় ২০০৯ সালে ‘মাধোলাল কিপ ওয়াকিং’ সিনেমায় সহ-অভিনেত্রী হিসেবে। এরপর ২০১১ সালে মুক্তি পায় রোমান্টিক কমেডি ‘তনু ওয়েডস মনু’। এতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপক পরিচিতি পান এই অভিনেত্রী। সেরা পার্শ্ব অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পান স্বরা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।