ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

স্পটিফাইয়ে শীর্ষে, ইউটিউব ট্রেন্ডিংয়ে বিটিএসের নতুন গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জুন ১১, ২০২৩
স্পটিফাইয়ে শীর্ষে, ইউটিউব ট্রেন্ডিংয়ে বিটিএসের নতুন গান

আলোচিত কে-পপ ব্যান্ড বিটিএসের নতুন গান ‘টেক টু’। এটি স্পটিফাইয়ে সবচেয়ে বেশিবার শোনা ৫০ গানের তালিকার শীর্ষে উঠেছে বিশ্বজুড়ে।

বিটিএসের দশম বর্ষপূর্তি উপলক্ষে গত শুক্রবার প্রকাশ করা হয়েছে গানটি। প্রকাশের দুই দিনের ব্যবধানে স্পটিফাইয়ে গানটি ৭০ লাখেরও বেশিবার শোনা হয়েছে।

অন্যদিকে, ইউটিউবে গানটির ভিডিও ৯০ লাখেরও বেশিবার দেখা হয়েছে। গানটি এখন ইউটিউবের ট্রেন্ডিংয়ের তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে থেকে বিভিন্ন ভাষায় তিন লাখেরও বেশি মন্তব্য জমা পড়েছে।

বিটিএস থেকে সদস্যরা বিরতি নেওয়ার এক বছর পর কোনো দলীয় গানে সব সদস্যকে পাওয়া গেল। গানটির প্রযোজনা করেছেন সুগা, সুর বেঁধেছেন আরএম ও জে-হোপ। তারা ছাড়াও বাকি সদস্যরাও গানের সঙ্গেই রয়েছেন।

২০২২ সালের জুনে প্রকাশিত অ্যান্থলজি অ্যালবাম ‘প্রুফ’-এ শেষবারের মতো বিটিএসকে পাওয়া গেছে। একই মাসে জিমিন, জে-হোপরা একক ক্যারিয়ারে মনোযোগ দিতে বিটিএসের কার্যক্রম স্থগিত ঘোষণা করেন। এক বছরের বেশি সময় পর অফিশিয়াল কোনো গানে পাওয়া গেল বিটিএসকে।

বিরতির মধ্যে নিজের প্রথম একক অ্যালবাম ‘ফেস’ প্রকাশ করেছেন জিমিন। সুগার প্রথম একক অ্যালবাম ‘ডি-ডে’ প্রকাশিত হয়েছে গেল এপ্রিলে। আরেক সদস্য ভির ‘মে বি’ শিরোনামে একটি একক গান প্রকাশ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।