ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

৮৩ বছরে চতুর্থ সন্তানের বাবা হলেন পাচিনো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
৮৩ বছরে চতুর্থ সন্তানের বাবা হলেন পাচিনো

তিরাশি বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হলেন হলিউড অভিনেতা আল পাচিনো। ২৯ বছর বয়সী অভিনেতার বান্ধবী নুর আলফাল্লাহ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

বৃহস্পতিবার এই জুটির একজন প্রতিনিধি বিষয়টি নিশ্চিত করেছেন। ওই প্রতিনিধির বরাত দিয়ে ডেইলি মেইল জানিয়েছে, নবজাতকের নাম রাখা হয়েছে রোমান পাচিনো।

কিছুদিন আগে ওয়েস্ট হলিউডে এক ডিনার ডেটে গিয়ে অনাগত সন্তানের কথা জানিয়েছিলেন তারা। নুরের সঙ্গে ২০২২ সালের এপ্রিল থেকে প্রেমের সম্পর্কে আছেন ‘গডফাদার’ তারকা আল পাচিনো। এটি এই জুটির প্রথম সন্তান এটি। নুর পেশায় সিনেমার প্রযোজক।

আল পাচিনোর প্রথম সন্তান জুলি মারির বয়স ৩৩ বছর। তার মা অভিনয় প্রশিক্ষক জ্যান ট্যারান্ট। অভিনেতার আরো এক সাবেক প্রেমিকা বেভারলি ডি অ্যাঞ্জেলো যমজ সন্তান অ্যান্টন ও অলিভিয়ার জন্ম দিয়েছেন।

আল পাচিনো গডফাদার সিরিজ ছাড়াও অভিনয় করেছেন ‘স্কেয়ারফেস’, ‘সেন্ট অব এ উম্যান’, ‘হিট’, ‘সার্পিকো’, ‘সি অব লভ’, ‘দ্য ডেভিলস অ্যাডভোকেট’, ‘দ্য ইনসাইডার’র মতো হলিউডের একাধিক কালজয়ী সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।