ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

জালিয়াতির মামলায় আত্মসমর্পণ, জামিন পেলেন নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
জালিয়াতির মামলায় আত্মসমর্পণ, জামিন পেলেন নায়িকা আমিশা প্যাটেল

চেক বাউন্স ও জালিয়াতির মামলায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের জামিনের আর্জি মঞ্জুর হয়েছে। জানা গেছে, আড়াই কোটি টাকার চেক বাউন্স মামলায় অভিযুক্ত এই নায়িকা।

শনিবার (১৭ জুন) ওড়না দিয়ে মুখ ঢেকে এদিন আদালত চত্বরে পৌঁছান আমিশা। এরপর রাঁচি সিভিল কোর্টে আত্মসমর্পণ করেন তিনি। এরপরেই আদালত শর্তসাপেক্ষে ‘গদর’ অভিনেত্রীর জামিনের আর্জি মঞ্জুর করেন।

গেল এপ্রিল মাসে আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছিলেন রাঁচি হারমু জেলার বাসিন্দা অজয় কুমার সিং। যিনি একজন প্রযোজক।

তার অভিযোগ অনুযায়ী, আমিশা তাকে ‘দেশি ম্যাজিক’ নামে একটি সিনেমার জন্য অর্থ বিনিয়োগের আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি সিনেমাটি নির্মাণ ও প্রচারের জন্য আমিশার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ২.৫ কোটি টাকা স্থানান্তর করেছিলেন। ২০১৩ সালে সিনেমাটির শুটিং শুরু হলেও এখনো তা শেষ হয়নি।

অজয় কুমার সিং-এর দাবি আমিশা ও তার ব্যবসায়িক অংশীদার আশ্বাস দিয়েছিলেন সিনেমাটি শেষ হওয়ার পরে সুদের সঙ্গে তিনি আসল ফেরত পাবেন। বারবার দেরি হওয়ার পর, আমিশা অজয় কুমার সিংকে ২০১৮ সালের অক্টোবরে ২.৫ কোটি এবং ৫০ লাখ টাকার দুটি চেক দিয়েছিলেন, যা বাউন্স হয়ে যায়। এরপরই আমিশা ও তার ব্যবসায়ীক সঙ্গী ক্রুনালের নামে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করেন অজয়।

এদিকে, জালিয়াতি এবং চেক বাউন্সের মামলার পরবর্তী শুনানির দিন আগামী ২১ জুন ধার্য করা হয়েছে। ওইদিন আমিশাকে রাঁচি আদালতে শারীরিকভাবে হাজির হতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।