ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

চিকনি-চামেলি হয়ে ফিরবেন মাহি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
চিকনি-চামেলি হয়ে ফিরবেন মাহি! মাহিয়া মাহি

মা হওয়ার পর অনেকটাই মুটিয়ে গেছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে শরীর থেকে মেদ ঝরিয়ে চিকনি চামেলি হয়ে পর্দায় ফিরতে চান ঢাকাই সিনেমার অগ্নিকন্যা।

আর এ জন্য তাকে অপেক্ষা করতে হবে দুই মাস! এই অপেক্ষার প্রহর আর সইছে না তার।

এমনটাই জানালেন মাহি। নিজের ফেসবুকে রোববার (১৮ জুন) এই অভিনেত্রী লেখেন, আহ, আর ২টা মাস কখন শেষ হবে? জিম করব, ডায়েট করব? আবার চিকনি চামেলি হয়ে ব্যাক করব? নিজেই নিজের ট্রান্সফরমেশন দেখার অপেক্ষায় পাগল হয়ে যাচ্ছি।

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রকির সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। আর ২০২২ সালের আগস্টে মা হতে যাচ্ছেন বলে খবর জানিয়েছিলেন মাহি নিজেই।

এরপর চলতি বছরের ২৮ মার্চ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন মাহি।  

এর বাইরে রাজনীতিতেও বেশ সক্রিয় হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন  যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।