ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

একতারা হাতে জেনেলিয়া, হিন্দি সিনেমায় বাংলা লোকগান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
একতারা হাতে জেনেলিয়া, হিন্দি সিনেমায় বাংলা লোকগান জেনেলিয়া ডি’স্যুজা

লাল-সাদা ঘাঘরা দুলিয়ে, একতারা হাতে নাচছেন আর বাংলায় গাইলেন জেনেলিয়া ডি’স্যুজা। ‘বাদশা’র ‘গেন্দা ফুল’ গানের মতো কোনও মিউজিক ভিডিও নয়, ‘ট্রায়াল পিরিয়ড’ সিনেমার জন্য ব্যবহার করা হয়েছে ‘গোলেমালে পিরিত কইরো না’ গানটি।

এর সঙ্গে পর্দায় অভিনয় করেছেন জেনেলিয়া।

জেনেলিয়ার ঠোঁটে ‘গোলেমালে পিরিত কইরো না’ গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। তাকে সঙ্গ দিয়েছেন দেব নেগি ও কৌশিক-গুড্ডু। কোশিক আর গুড্ডুই নতুনভাবে গানের সুর সাজিয়েছেন। গীতিকার হিসেবে ‘ট্রাডিশনাল ফোক’ লেখা হয়েছে। র‌্যাপের অংশটি গুড্ডু গেয়েছেন।

গানের ভিডিওতে মূলত জেনেলিয়া ও মানবের রসায়ন দেখানো হয়েছে। না চাইতেও যেন কাছাকাছি চলে আসে দুই চরিত্র। ভিডিও দেখে অনুমান করা যায় জেনেলিয়ার চরিত্রের সঙ্গে বাঙালি যোগসূত্রও রয়েছে। এতে বাড়তি মাত্রা যোগ করেছে শ্রেয়া ঘোষালের কণ্ঠ।

কমেডি-ড্রামা ঘরনার ‘ট্রায়াল পিরিয়ড’ পরিচালনা করেছেন আলেয়া সেন। আগামী ২১ জুলাই থেকে জিও সিনেমায় দেখা যাবে এটি। এতে সিঙ্গেল মায়ের ভূমিকায় অভিনয় করেছেন জেনেলিয়া।

কিন্তু ছেলের আবদারে ‘ট্রায়াল পিরিয়ড’র জন্য বাবা সাজিয়ে আনা হয় মানব কউলকে। তারপরই শুরু হয় সম্পর্কের রোলার কোস্টার রাইড। সিনেমাতে জেনেলিয়া-মানব ছাড়াও রয়েছেন শক্তি কাপুর, শিবা চাড্ডা, গজরাজ রাও, স্বরূপা ঘোষ, বরুণ চন্দ।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।