ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেসির জন্য বিশেষ অনুষ্ঠানে গাইবেন শাকিরা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
মেসির জন্য বিশেষ অনুষ্ঠানে গাইবেন শাকিরা! লিওনেল মেসি-শাকিরা

আগামী রোববার (১৬ জুলাই) ইন্টার মায়ামির হয়ে অভিষেক হয়ে যেতে পারে লিওনেল মেসির। ইতোমধ্যেই তিনি অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ফ্লোরিডায়।

মেসির আগমনকে স্মরণীয় করে রাখতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন ইন্টার মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম। তার উদ্যোগেই বার্সেলোনার প্রস্তাব ফিরিয়ে যুক্তরাষ্ট্রে পা রেখেছেন মেসি। ইউরোপের ফুটবল থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক।  

আগামী ১৬ জুলাই স্থানীয় সময় সন্ধা ৬টায় সদস্য, সমর্থকদের সঙ্গে মেসিকে পরিচয় করিয়ে দেবেন মায়ামি কর্তৃপক্ষ। পরিচয় পর্বের পর হবে বিশেষ অনুষ্ঠান। বিশ্বখ্যাত শিল্পীরা অনুষ্ঠান করবেন।

যেখানে শিল্পী তালিকায় রয়েছেন পপ গায়িকা শাকিরা। কলম্বিয়ার শিল্পী শাকিরা জেরার্ড পিকের প্রাক্তন বান্ধবী। মেসি এবং পিকে দীর্ঘদিন বার্সেলোনায় সতীর্থ ছিলেন। দু’জনে ঘনিষ্ঠ বন্ধুও। সেই সূত্রে শাকিরার সঙ্গেও মেসির পরিচয় বেশ কয়েক বছরের।

ফ্লোরিডার ডিআরভি পিঙ্ক স্টেডিয়ামে শাকিরা ছাড়াও অনুষ্ঠানে পারফর্ম করবেন পুয়োর্তো রিকোর, র‌্যাপার ব্যাড বানি। থাকতে পারেন কলম্বিয়ার আরেক শিল্পী মালুমা। যদিও সরাসরি শিল্পীদের নাম প্রকাশ করা হয়নি।

মেসির আগমন ঘিরে মায়ামিতে উৎসবের আবহ। শহরের একটি বহুতলের দেওয়ালে আঁকা হয়েছে মেসির বিশালাকার ছবি। ক্রেনে উঠে সেই ছবিতে তুলির শেষ টান দিয়েছেন বেকহ্যাম নিজে। বেকহ্যামের রং করার ভিডিও ভাইরাল হয়েছিল সমাজিকমাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।