ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বৃদ্ধের নগ্ন ছবি ফাঁসের হুমকি, গ্রেপ্তার অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
বৃদ্ধের নগ্ন ছবি ফাঁসের হুমকি, গ্রেপ্তার অভিনেত্রী নিত্যা শশী

এক ৭৫ বছর বয়সী বৃদ্ধর নগ্ন ছবি ফাঁসের হুমকি এবং ১১ লাখ রুপি প্রতারণার অভিযোগ উঠেছে মালায়ালাম টিভি অভিনেত্রী নিত্যা শশীর নামে। এই অভিযোগে তাকে গ্রেপ্তারও করা হয়েছে।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট জানিয়েছে, অবসরপ্রাপ্ত বৃদ্ধ বাড়িভাড়া খুঁজতে গিয়ে অভিনেত্রী নিত্যার সঙ্গে পরিচয় হয়। নিত্যা কেরালার মালায়ালপুঝার বাসিন্দা। এ ঘটনায় অভিনেত্রীর বন্ধু বিনুকেও গ্রেপ্তার করা হয়েছে; তিরুবন্তপুরমের কালাকোড়ের বাসিন্দা তিনি।

মামলার এজাহারের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, নিত্যা ওই বৃদ্ধকে তার বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। একদিন ওই ব্যক্তিকে জোর করে তার পোশাক খুলতে বাধ্য করা হয়। তারপর নিত্যা ওই ব্যক্তির কাছে ২৫ লাখ রুপি দাবি করেন, না হলে নগ্ন ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

পরে বাধ্য হয়ে ওই ব্যক্তি নিত্যা ও তার বন্ধু বিনুকে ১১ লাখ রুপি দেন। এরপরও ওই বৃদ্ধর কাছে অর্থ দাবি করেন নিত্যা। পরে বাধ্য হয়ে গত ১৮ জুলাই কেরালার পারাভুর থানায় মামলা করেন ওই বৃদ্ধ।

অভিযুক্তদের ধরতে পুলিশের নির্দেশে ফাঁদ পাতা হয়। বাকি অর্থ দেওয়ার অজুহাতে অভিযুক্তকে বাড়িতে ডাকেন অভিযোগকারী ওই ব্যক্তি। পরে পারাভুর পুলিশ দুজনকে গ্রেপ্তার করে। অভিযুক্তদের আদালতে তোলার পর তাদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

৪১ বছর বয়সী নিত্যা শশী একজন আইনজীবী ও অভিনেত্রী। জনপ্রিয় মালায়ালাম টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।