ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিকার সঙ্গে মেসির দেশে ছুটি কাটাচ্ছেন হৃতিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
প্রেমিকার সঙ্গে মেসির দেশে ছুটি কাটাচ্ছেন হৃতিক হৃতিক রোশন ও সাবা আজাদ

কিছু দিন আগেও নিজেদের সম্পর্ক আড়ালেই রাখার চেষ্টা করতেন হৃতিক রোশন এবং সাবা আজাদ। তবে এখন আর আড়ালে রাখছেন না এই খবর।

কখনও বিমানবন্দরের সামনে, কখনও রেস্তরাঁয়, কখনও আবার কোনও ফিল্মি পার্টিতে হাজির হচ্ছেন একসঙ্গে।

সম্প্রতি লিওনেল মেসির দেশ আর্জেন্টিনায় ছুটি কাটাচ্ছেন তারা। তাদের ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত মাঝে মাঝেই ফ্রেমবন্দি হয়। রাস্তায় একে অপরের হাত ধরে হাঁটছেন, কখনও আবার কফি খেতে যাচ্ছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজেদের একটি পোস্ট করেছেন হৃতিক। যেখানে দেখা যাচ্ছে- মাথায় টুপি। পরনে লম্বা কোট। পাশে বসে সাবা খোলা লম্বা কোকঁড়ানো চুল। সঙ্গে মানানসই কালো বড় সোয়েটার। দু’জনে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। এমনই একটি ছবি পোস্ট করে হৃতিক লেখেন, ‘উইন্টার গার্ল’।

২০২২ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম হৃতিক এবং সাবাকে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়। তারপর থেকেই তাদের প্রেম নিয়ে আলোচনা শুরু হয়। রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা। খবর, খুব শিগগিরই নাকি সাবার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন হৃতিক।

এর আগে ২০০০ সালে সুজান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হৃতিক রোশন। দুই ছেলে হৃহান ও হৃদানের মা-বাবা তারা। ২০১৪ সালে সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সন্তানদের কারণেই সুসম্পর্ক রেখেছেন দু’জন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।