ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

ছেলের মা হলেন ইলিয়ানা, ছবি পোস্ট করে জানালেন নামও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
ছেলের মা হলেন ইলিয়ানা, ছবি পোস্ট করে জানালেন নামও ইলিয়ানা ডিক্রুজ

মা হলেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। গেল ১ আগস্ট ছেলে সন্তানের জন্ম দিয়েছেন ‘বরফি’ খ্যাত এই অভিনেত্রী।

খরটি জানিয়েছেন ইলিয়ানা নিজেই।  

শনিবার (৫ আগস্ট) ইনস্টাগ্রামে নবজাতকের ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছেন ইলিয়ানা। একইসঙ্গে জানান, ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডলান।

ঘুমিয়ে থাকা সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে ইলিয়ানা লেখেন, আমাদের প্রিয় সন্তানকে পৃথিবীতে আনতে পেরে আমরা কতটা খুশি তা কোনো শব্দে ব্যাখ্যা করা সম্ভব নয়। আমাদের হৃদয় আজ পূর্ণ।

ইলিয়ানার পোস্টে ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে। এদিকে, অন্য অভিনেত্রীদের মতো ইলিয়ানা সদ্যোজাত সন্তানের মুখ লুকিয়েও রাখেননি দেখে খুশি ভক্তরা।

চলতি বছরের এপ্রিলে বেবি বাম্পের ছবি দিয়ে মা হতে চলার খবর শুনিয়েছিলেন ইলিয়ানা ডিক্রুজ। সন্তানের বাবা কে? তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ইলিয়ানাকে। কারণ ইলিয়ানা বিবাহিত নন, তার সঙ্গীর নামও কেউ জানতেন না।

যদিও লোকের কথায় কান দেননি ইলিয়ানা। বরং গর্ভাবস্থাকে চুটিয়ে উপভোগ করেছেন। বিভিন্ন সময়ে প্রেমিকের আবছা ছবি শেয়ার করলেও প্রথমদিকে সঙ্গীর নাম ও পরিচয় প্রকাশ্যে আনেননি ইলিয়ানা।

মাঝে সঙ্গীর অস্পষ্ট ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছিলেন, মাঝেমধ্যে ভুলে যাই যে নিজের প্রতি আমার আরেকটু সহৃদয় হওয়া উচিত। সে সময় এই সুন্দর মানুষটা আমাকে তা বুঝতে সাহায্য করেন। যখন আমি ভেঙ্গে পড়ি তখন উনি আমাকে শক্ত করে ধরে রাখেন আর চোখের জল মুছে দেন। আমার মুখে হাসি ফোটাতে নানান মজার কথা শোনান। আমাকে জড়িয়ে ধরে শান্ত করেন। উনি জানেন আমার কী প্রয়োজন।

অনেকেই ভেবেছিলেন ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা, তিনিই হয়তো তার সন্তানের বাবা। কারণ এর আগে ক্যাটরিনার ভাইয়ের সঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে পরে সকলের ভুল ভাঙ্গেন অভিনেত্রী। যদিও তার প্রেমিকের নাম জানা যায়নি।

বলিউডে রণবীর কাপুর, শাহিদ কাপুর, অজয় দেবগণ, বরুণ ধাওয়ানসহ বহু তারকার সঙ্গে অভিনয় করেছেন ইলিয়ানা। তবে ‘বরফি’ সিনেমাতে অভিনয়ের জন্য সব থেকে বেশি চর্চিত হয়েছিলেন। সর্বশেষ তাকে দেখা গেছে অভিষেক বচ্চনের সঙ্গে ‘দ্য বিগ বুল’ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।