ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রথমবার বিজ্ঞাপনের মডেল লিটন, উঠে এলো জীবনের গল্প

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
প্রথমবার বিজ্ঞাপনের মডেল লিটন, উঠে এলো জীবনের গল্প

প্রথমবারের মতো বিজ্ঞাপনের মডেল হলেন ক্রিকেটার লিটন কুমার দাস। ক্যারিয়ারের বর্তমান অবস্থানে আসার পথটা মসৃণ ছিল না তার।

ক্রিকেট পাগল ছেলেটির সেই পথ পেরিয়ে আজকের লিটন কুমার দাস হয়ে ওঠার গল্পটিই উঠে এসেছে বিজ্ঞাপনের মাধ্যমে।

লিটনের জীবনের গল্পে বিজ্ঞাপনটি দর্শকের সামনে তুলে ধরেছেন তরুণ নির্মাতা মাঈনউদ্দিন সিয়াম। যিনি এর আগে মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে বিজ্ঞাপন বানিয়ে সাড়া ফেলেছিলেন।  

বেশ কিছুদিন আগে বিজ্ঞাপনচিত্রটির শুটিং সম্পন্ন হয়। শুক্রবার (১৮ আগস্ট) রাতে সেটি প্রচারে আসে। প্রথমবারের মতো বিজ্ঞাপনের মডেল হওয়ায় দর্শকেরাও তাকে সাধুবাদ জানাচ্ছেন।  

নির্মাতা মাঈনউদ্দিন সিয়াম বলেন, আমরা তিন দিন শুট করেছি। এরমধ্যে লিটন দাসের ছিল একদিন। তিনি এর আগে কখনও বিজ্ঞাপন করেননি। এটাই প্রথম। প্রথম হলেও তাকে বেশ সাবলীলভাবেই পেয়েছি এবং বেশ সাপোর্টিভ ছিল।  

তিনি বলেন, এই বিজ্ঞাপনটির মাধ্যমে লিটন দাসের জীবনের গল্পটিই একদম সংক্ষেপে দেখানোর চেষ্টা করেছি। লিটনের ছোট বেলার চরিত্র রূপদানের জন্য তার মতো করে কাউকে পাওয়াটা আমাদের জন্য একটু কঠিন হয়ে গিয়েছিল। কিন্তু এরপর বিভিন্ন অডিশনের মাধ্যমে তার ছোটবেলার লুকের কাছাকাছি একজনকে পেয়ে যাই এবং পরে তাকে নিয়েই আমরা কাজটা করি। লিটন দাসের সঙ্গে কাজের অভিজ্ঞতা এক কথায় দারুণ।

বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে উইটি শর্টস-এর ব্যানারে। তিন বছর আগে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি এখন পর্যন্ত ত্রিশটিরও বেশি বিজ্ঞাপন নির্মাণ করেছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।