ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘অপলাপ’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
‘অপলাপ’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত

সাইক্রিয়াটিস্ট অর্ক রহমানকে গ্রেপ্তার করা হলো স্ত্রী সুমিকে খুনের অপরাধে। পুলিশের জিজ্ঞাসায় অকপটে খুনের দায় স্বীকার করে নেয় অর্ক।

মামলা চলে গেল আদালতে। অর্কর সেক্রেটারি বর্ষার বিশ্বাস, অর্ক খুনটা করেনি। সাহায্যের আশায় বর্ষা গিয়ে শরণাপন্ন হয় অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার এডিসি সাইফ হাসানের। সাইফ কি পারবে বন্ধুকে বাঁচাতে? পারবে কি সত্যটা বের করতে?

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘অপলাপ’। নাজিম উদ দৌলার রচনায় এটি নির্মাণ করেছেন মোহাম্মদ আলী মুন্না। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, জিয়াউল রোশান, নিপুন আক্তার, প্রিয়ন্তী উর্বীসহ অনেকে।

মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যা ৭টায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে হয়ে গেল ‘অপলাপ’-এর প্রিমিয়ার শো। এই আয়োজনে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, সিইও ফুয়াদ চৌধুরী, হেড অফ ডিজিটাল মিডিয়া মোহাম্মদ আবু নাসিম।  

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ‘অপলাপ’-এর এক্সিকিউটিভ প্রোডিউসার এহসানুজ্জামান, পরিচালক মোহাম্মদ আলী মুন্না, রচয়িতা নাজিম উদ দৌলা, অভিনয়শিল্পী ইমতিয়াজ বর্ষণ, জিয়াউল রোশান, নিপুণ আক্তার, প্রিয়ন্তী উর্বীসহ অন্যান্য শিল্পী ও কলাকুশরীগণ।

২৯ আগস্ট থেকে ওটিটি প্ল্যাটর্ফম দীপ্ত প্লেতে মুক্তি পেয়েছে অরিজিনাল ওয়েব ফিল্ম ‘অপলাপ‘।  

নির্মাতা মোহাম্মদ আলী মুন্না বলেন, এটি মূলত ফ্যামিলি ক্রাইম থ্রিলার। সুস্বাদু ফলকে যেমন ফলের পোকা নষ্ট করে দেয়; তেমনি সন্দেহ ভালোবাসাকে ঘৃণায় রূপান্তরিত করে। এই রূপান্তর প্রক্রিয়া আমাদের সাবলাইম টার্গেট, যেন দর্শক সন্দেহবাতিকতার ভয়াবহতা ব্যপারে সচেতন হতে পারে। হারিয়ে ফেলার আগেই নিজেদের অমূল্য ভালোবাসার প্রতি যত্নশীল হতে পারে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।