ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

নিজের বাড়িতে পাওয়া গেল অভিনেত্রীর ঝুলন্ত দেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
নিজের বাড়িতে পাওয়া গেল অভিনেত্রীর ঝুলন্ত দেহ অপর্ণা নায়ার

একের পর এক অপমৃত্যুর খবর পাওয়া যাচ্ছে ভারতের বিনোদন-দুনিয়া থেকে। গেল কয়েক মাসে অভিনেত্রী পল্লবী দে ও বৈশালী টক্করের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) পাওয়া গেল মালায়লম সিনেমার অভিনেত্রী অপর্ণা নায়ারের মরদেহ।

তিরুঅনন্তপুরমে অপর্ণার বাড়ি থেকে উদ্ধার হয়েছে মৃতদেহ। ৩১ বছর বয়সী অপর্ণার অস্বাভাবিক মৃত্যুর খবর হাসপাতালের পক্ষ থেকেই পৌঁছায় পুলিশের কাছে। অভিনেত্রীর মরদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে কারামানা পুলিশ। তাদের প্রাথমিক অনুমান আত্মহত্যাই করেছেন অপর্ণা। অভিনেত্রীর স্বামী এবং পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

জানা গেছে, যে সময় অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়, তখন বাড়িতেই ছিলেন তার মা এবং বোন। মৃত্য়ুর কয়েক ঘণ্টা আগেই মেয়ের সঙ্গে ইনস্টাগ্রামে একটা ভিডিও আপলোড করেছিলেন। সেই পোস্টে মেয়ের প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছিলেন অপর্ণা। সেই ভিডিওই এখন ভাইরাল।

‘মেঘাতীর্থম’, ‘কলকি’, ‘কদালু পরঞ্জ কাড়া’র মতো হিট সিনেমায় অভিনয় করেছিলেন অপর্ণা নায়ার। মোহনলালের ‘চন্দ্রমুখী’ সিনেমায় পাঞ্চালির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ০১ সেপ্টেম্বর, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।