ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘টাইগার ৩’ মুক্তির দিনক্ষণ জানালেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
‘টাইগার ৩’ মুক্তির দিনক্ষণ জানালেন সালমান

শাহরুখ খানের ‘জওয়ান’র ট্রেলার মুক্তি পেতেই হইচই পড়ে গেছে ভক্তদের মাঝে। ‘পাঠান’ সিনেমার পর বলিউড বাদশাকে ‘জওয়ান’ রূপে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন তারা।

হিসেব বলছে, ইতোমধ্য়েই অগ্রিম বুকিংয়ে ৯ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। আর এই ‘জওয়ান’ ঝড়ের মাঝেই সালমান খান এলেন টাইগার হয়ে!

হ্যাঁ, শনিবার (০২ সেপ্টেম্বর) সালমান খান সামাজিকমাধ্যমে শেয়ার করলেন ‘টাইগার ৩’ মুক্তির দিনক্ষণ। এই সিনেমার নতুন পোস্টার শেয়ার করে বলিউড ভাইজান বলেছেন,  ‘টাইগার ৩’ নিয়ে আসছি দিওয়ালিতে। বড় পর্দায় যশরাজ ফিল্মসের ৫০ বছর উদযাপন করতে।

পোস্টারে দেখা যায়, ‘টাইগার’রূপী সালমান খানের সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। দুজনের চোখে-মুখে ক্ষিপ্রতা, হাতে শক্তিশালী বন্দুক। বোঝাই যাচ্ছে, নতুন মিশনেও অ্যাকশন-থ্রিলে চমকে দিতে চলেছেন তারা।

এই সিনেমায় আবারও জুটি বেঁধেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। শোনা গেছে, সালমানের টাইগারে অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকেও। বলা হয়েছে, চলতি বছরের নভেম্বরে দিওয়ালি উপলক্ষে হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায়ও মুক্তি পাবে সিনেমাটি।

প্রায় ৩০০ কোটি রুপি বাজেটে এই সিনেমা নির্মাণ করেছেন মনীশ শর্মা। এতে খল চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। এছাড়াও আছেন আশুতোষ রানা, রণবীর শোলে, রিধি ডোগরা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।