ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুবাইয়ের আরাভ খান আমার ভাই নন: আমিন খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
দুবাইয়ের আরাভ খান আমার ভাই নন: আমিন খান আরাভ খান ও আমিন খান

চলচ্চিত্রে কালেভদ্রে দেখা যায় আমিন খানকে। অথচ ১৯৯৩ থেকে ২০১০ সাল পর্যন্ত ১৬৫টির মতো ছবিতে অভিনয় করেছেন এ নায়ক।

বর্তমানে চাকরি ও পরিবারকে সময় দিচ্ছেন তিনি। রূপালী পর্দায় নিয়মিত নন। যে কারণে আলোচনায় ছিলেন না।

তবে কয়েক মাস আগে নতুন করে আলোচনায় আসেন আমিন খান। তাও কিনা দুবাইয়ে সোনার ব্যবসা দিয়ে আলোচনায় আসা ফেরারি আসামি আরাভ খানের ঘটনায়।

ওই সময় গুঞ্জন ওঠে, চিত্রনায়ক আমিন খানের ভাই আরাভ খান। যা নিয়ে এখন পর্যন্ত বিব্রতকর অবস্থায় পড়তে হচ্ছে আমিন খান ও তার পরিবারকে।

সেটা হবারই কথা। পুলিশ পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলার অন্যতম আসামি আরাভ। যিনি ভারতীয় পাসপোর্টে বহু বছর ধরেই দুবাইয়ে পলাতক।

আরাভ খান বিষয়ে ওঠা গুঞ্জন নিয়ে ফের মুখ খুললেন আমিন খান। তিনি জানালেন, গণমাধ্যমে প্রকাশিত খবরের পরই তিনি আরাভের বিষয়ে জানতে পেরেছেন। এর আগে এই নাম ও মানুষের সঙ্গে তার কোনো পরিচয়ই ছিল না, ভাই হওয়া তো দূরের কথা।

এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আমিন খান বলেন,   ‘দুবাইয়ের আরাভ খান আমার ভাই নন। কী যে এক ঝামেলায় পড়েছি! আরাভ খান নামের আমার কোনো ভাই নেই। যে আরাভ খান মনে করে অনেকেই আমার কাছে জানতে চাচ্ছেন তিনি কি আমার ভাই, সেই আরাভ খানকে আমি চিনি না। গণমাধ্যমের খবরে জানতে পারলাম তার কথা। অনেকেই ভুল করে তাকে আমার ভাই মনে করছেন, জানতে চাইছেন—এই ঘটনায় বিব্রত বোধ করছি।  

তবে কেন আরাভ খানকে তার ভাই বলছেন অনেকে?

এ অভিনেতা স্পষ্ট করেন, আমার ভাইয়ের নাম আশরাফুল ইসলাম। সে একটি সিনেমায় অভিনয় করেছিল। সেখানে তার নাম আরাভ থাকতে পারে। এখান থেকে কেউ কেউ মনে করছেন তিনিই আমার ভাই। এ ঘটনায় সবার ভুলটা ভাঙানো দরকার।

১৯৯৩ সালে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মন’ সিনেমা দিয়ে প্রথম রূপালী পর্দায় আসেন আমিন খান। তবে এই সিনেমা মুক্তির আগে বাদল খন্দকারের ‘দুনিয়ার বাদশা’ সিনেমাতে কাজ করেন তিনি। সিনেমাটি সুপারহিট হয়।  

১৯৯৩ থেকে ২০১০ সাল পর্যন্ত ১৬৫টির মতো ছবিতে অভিনয় করেছেন এ নায়ক। ২০১০ সালের পর আর সেভাবে ঢাকাই চলচ্চিত্রে দেখা যায়নি আমিন খানকে।   

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।