ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

ঢাকায় গাইবেন দর্শন রাভাল, ভিভিআইপি টিকিট শেষ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
ঢাকায় গাইবেন দর্শন রাভাল, ভিভিআইপি টিকিট শেষ দর্শন রাভাল

ভারতের তরুণ সংগীতশিল্পী দর্শন রাভাল। তার কণ্ঠে ‘খিচ মেরি ফটো’, ‘চোগাড়া’, ‘কাভি তুমহে’ কিংবা সাম্প্রতিক সময়ের ‘ঢিন্ডোরা বাজে রে’ গানগুলো শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

আগামী ১৪ সেপ্টেম্বর ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির চার নম্বর হলে গাইবেন তরুণ এই গায়ক।

এই সংগীতানুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘লেটস ভাইব উইথ দর্শন রাভাল লাইভ ইন ঢাকা’। এতে দর্শনের সঙ্গে গাইবেন বাংলাদেশের তরুণ গায়ক তানভীর ইভান।

আয়োজনটি করছে টোয়েন্টি টু ইভেন্টস লিমিটেড। তাদের পক্ষ থেকে বলা হয়েছে, প্রায় এক ঘণ্টা সময় নিয়ে শ্রোতাদের গান শোনাবেন দর্শন রাভাল। দর্শক-শ্রোতাদের নিরাপত্তার দিক বিবেচনা করে রাখা হচ্ছে সবরকম ব্যবস্থা।

প্রথমবার ঢাকার কনসার্ট নিয়ে দর্শন একটি ভিডিও বার্তা দিয়েছেন। তাতে এই গায়ক বলেছেন, হ্যালো ঢাকা, আমি প্রথমবার আসছি গান করতে। দ্রুত তোমাদের টিকিট সংগ্রহ করে নাও। দেখা হবে খুব তাড়াতাড়ি।

এদিকে সম্প্রতি কনসার্টটির টিকিট বিক্রি শুরু হয়েছে। এর মধ্যে ভিভিআইপি ক্যাটাগরির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছিল ১০ হাজার টাকা; যা ইতোপূর্বে সোল্ডআউট হয়ে গেছে।

বাকি রয়েছে আর চারটি ক্যাটাগরি। এর মধ্যে ব্লু জোনের টিকিটমূল্য সাড়ে পাঁচ হাজার টাকা, সিটিং ভিআইপি সাড়ে চার হাজার, স্প্রিড লাভ জোনে তিন হাজার এবং সাধারণ ক্যাটাগরির টিকিটের দাম দুই হাজার টাকা। টিকিট সংগ্রহ করা যাচ্ছে টিকিফাই (www.tickify.live) নামের ওয়েবসাইট থেকে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।