ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

ঢাকায় দর্শন রাভাল, গাইবেন কাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
ঢাকায় দর্শন রাভাল, গাইবেন কাল ঢাকার সংবাদ সম্মেলনে দর্শন রাভাল

প্রথমবারের মতো ঢাকায় এলেন ভারতীয় তরুণ গায়ক, সুরকার ও গীতিকার দর্শন রাভাল। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ‘লেটস ভাইব উইথ দর্শন রাভাল লাইভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টে গাইবেন তিনি।

এতে দর্শনের সঙ্গে গাইবেন বাংলাদেশের তরুণ গায়ক তানভীর ইভান।

এই কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান টোয়েন্টি টু ইভেন্টস। প্রতিষ্ঠানটি জানিয়েছে, বৃহস্পতিবার রাজধানী ঢাকার আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে গান পরিবেশন করবেন দর্শন রাভাল।

এর আগেই ঢাকায় এসেছেন এই গায়ক। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনেও অংশ নিয়েছেন তিনি। এই গায়ক জানান, মিউজিক ক্যারিয়ারে সবচেয়ে বড় অনুপ্রেরণা তার মা।  

সেখানে দর্শন রাভাল বলেন, প্রথমবার ঢাকায় আসতে পেরে বেশ খুশি আমি। বাংলাদেশী ভক্তদের সামনে গাইব এজন্য অনেক এক্সাইটেড। ধন্যবাদ টোয়েন্টি টু ইভেন্টস, এমন আয়োজন ও সাপোর্টের জন্য।  

দর্শন রাভাল হিন্দি, গুজরাটি, পাঞ্জাবি, বাংলাসহ বিভিন্ন ভাষায় গান করেন। তরুণদের কাছে তার আলাদা পরিচিতি রয়েছে। ২০১৪ সালে ভারতের একটি রিয়েলিটি শোর মাধ্যমে পরিচিতি পান তিনি।

‘তেরা জিকর’, ‘খিচ মেরি ফটো’, ‘বেখুদি’, ‘কামারিয়া’সহ বেশ কয়েকটি জনপ্রিয় গান গেয়েছেন দর্শন রাভাল।  সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দর্শন রাভালের গান ‘মাহিয়া জিন্নাহ সোহনা’ বিশ্বজুড়ে সাড়া ফেলেছে।

প্রসঙ্গত, প্রায় এক ঘণ্টা সময় নিয়ে শ্রোতাদের গান শোনাবেন দর্শন রাভাল। কনসার্টটির টিকিট বিক্রিকে কয়েকটি ক্যাটাগরি রাখা হয়েছিল। এরমধ্যে ভিভিআইপি ক্যাটাগরির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছিল ১০ হাজার টাকা, ব্লু জোনের টিকিটমূল্য সাড়ে পাঁচ হাজার টাকা, সিটিং ভিআইপি সাড়ে চার হাজার, স্প্রিড লাভ জোনে তিন হাজার এবং সাধারণ ক্যাটাগরির টিকিটের দাম দুই হাজার টাকা। টিকিট সংগ্রহ করা যাচ্ছে টিকিফাই (www.tickify.live) নামের ওয়েবসাইট থেকে।

বাংলাদেশ সময়: ৬:২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।