ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভেঙে গেল এক্স-ম্যানের ২৭ বছরের সংসার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
ভেঙে গেল এক্স-ম্যানের ২৭ বছরের সংসার হিউ জ্যাকম্যান ও ডেবোরা-লি ফার্নেস

বিয়ের ২৭ বছর পর সংসার জীবন থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ‘এক্স-ম্যান’ সিনেমা খ্যাত অভিনেতা হিউ জ্যাকম্যান ও তার স্ত্রী ডেবোরা-লি ফার্নেস। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) এক বিবৃতি দিয়ে নিজেরাই এ সিদ্ধান্তের ঘোষণা দিয়েছেন।

তারা বন্ধুত্বপূর্ণভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

বিবৃতিতে তারা জানান, আমাদের যাত্রা এখন বদলে যাচ্ছে এবং আমরা আমাদের ব্যক্তিগত কাজের জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

সিএনএনের প্রতিবেদন অনুযায়ী, হিউ জ্যাকম্যান বলেন, আমরা একটি চমৎকার, প্রেমময় দাম্পত্য জীবনে স্বামী ও স্ত্রী হিসেবে প্রায় তিন দশক এক সঙ্গে ভাগ করে নিতে পেরে ধন্য হয়েছি। আমাদের যাত্রা এখন স্থানান্তরিত হচ্ছে এবং আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, পরিবার আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার ছিল ও সবসময় থাকবে। আমরা আমাদের পরবর্তী অধ্যায়টি কৃতজ্ঞতা, ভালোবাসা ও উদারতার সঙ্গে গ্রহণ করেছি।

প্রসঙ্গত, হিউ জ্যাকম্যান ও ডেবোরা-লি ফার্নেস ১৯৯৬ সালে সংসার শুরু করেন। ১৯৯৫ সালে টেলিভিশন সিরিজ ‘কোরালি’তে তারা সহ-অভিনয়শিল্পী ছিলেন। সিরিজটি সেভাবে প্রশংসা না পেলেও শুটিংয়ের সময় থেকেই তাদের মধ্যে প্রেম গড়ে ওঠে। এক বছর পরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।