ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্বামীকে ভালোবেসে জেনিফার লোপেজের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
স্বামীকে ভালোবেসে জেনিফার লোপেজের গান জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

ভক্তদের জন্য এক দুর্দান্ত ঘোষণা দিলেন পপ তারকা জেনিফার লোপেজ। ‘দিস ইজ মি...নাউ’ নামের নতুন অ্যালবাম নিয়ে আসছেন এই মার্কিন গায়িকা।

অ্যালবামে স্বামী বেন অ্যাফ্লেককে উৎসর্গ করে ‘ডিয়ার বেন পিটি টু’ শিরোনামের একটি গান রেখেছেন তিনি।

২১ বছর আগে মুক্তি পায় জেনিফার লোপেজের তৃতীয় স্টুডিও অ্যালবাম ‘দিস ইজ মি...দেন’। ২০০২ সালের ২৫ নভেম্বর মুক্তি পাওয়া অ্যালবামটির মূল প্রেরণা ছিলেন লোপেজের তখনকার প্রেমিক বেন অ্যাফ্লেক।

২০০৩ সালে প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। কিন্তু শেষ মুহূর্তে ২০০৪ সালের জানুয়ারিতে তাদের বিয়ে ভেঙে যায়। এরপর দুইজন আলাদাভাবেই জীবন শুরু করেন। কিন্তু দীর্ঘ ১৮ বছর পর ২০২২ সালে বিয়ে করেছেন এই তারকা দম্পতি।

এদিকে, ৯ বছর পর নতুন অ্যালবামও প্রকাশ করছেন ‘অন দ্য ফ্লোর’ গায়িকা। বিয়ের পরই নতুন অ্যালবামের রেকর্ডিং শুরু করেন তিনি। চলতি বছরের ২৫ নভেম্বর মুক্তি পাবে অ্যালবামটি। এটি ১৩টি গান নিয়ে সাজানো হয়েছে। আগের ‘দিস ইজ মি...দেন’র সঙ্গে মিল রেখে এবারের অ্যালবামের নাম ‘দিস ইজ মি...নাউ’।

অ্যালবামে স্বামীকে উৎসর্গ করেও একটি গান রেখেছেন। গানটির শিরোনাম ‘ডিয়ার বেন পিটি টু’। নাম দেখেই বোঝা যাচ্ছে, স্বামী বেন অ্যাফ্লেককে নিয়েই গানটি তৈরি করেছেন জেনিফার লোপেজ। গানটির কথায় বেনের প্রতি সব ভালোবাসা যেন নিংড়ে দিয়েছেন তিনি, ‘তোমাকে ভালোবাসি, তুমি পরিপূর্ণ/যেন আমার স্বপ্নেরই বহিঃপ্রকাশ’।

দীর্ঘ বিরতির পর নতুন গান পেয়ে ব্যাপক উচ্ছ্বসিত গায়িকার ভক্তরা। জেনিফার লোপেজের কাছে অ্যালবামটি নতুন যুগের সূচনার মতো।

ইনস্টাগ্রামে এক পোস্টে মার্কিন গায়িকা বলেছেন, সব অ্যালবামই আমার কাছে বিশেষ কিছু। ‘দিস ইজ মি...নাউ’ সবচেয়ে পছন্দের। কারণ, দুই দশক ধরে যে মানসিক, আধ্যাত্মিক এবং জীবনমুখী যাত্রা করেছি, তারই বহিঃপ্রকাশ ঘটেছে অ্যালবামের প্রতিটি গানে। উঠে এসেছে বেনের প্রতি ভালোবাসা, বিয়েসহ নানা প্রসঙ্গ।

বেন অ্যাফ্লেকের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেছিলেন জেনিফার লোপেজ। তাদের সংসারে রয়েছে দুই সন্তান এমে ও ম্যাক্স। অন্যদিকে, ২০০৫ সালে জেনিফার গার্নেরকে বিয়ে করেছিলেন বেন অ্যাফ্লেক। এই প্রাক্তন জুটির তিন সন্তান - ভায়োলেট, সেরাফিনা এবং স্যাম।  

২০১৭ সালে সাবেক বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান জেনিফার লোপেজ। এর দুই বছর পরই বাগদান সারেন। তবে ২০২১ সালে অ্যালেক্সের সঙ্গেও চার বছরের প্রেম আর দুই বছরের বাগদানের সম্পর্কের ইতি টানেন লোপেজ।

অন্যদিকে, ২০২০ সালের জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাসের সঙ্গে বিচ্ছেদ হয় বেন অ্যাফ্লেকের। ২০২১ সালের মে মাসে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপরের বছর ২০২২ সালে বিয়ে করেছেন এই তারকা দম্পতি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।