ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাড়িতে মিলল অভিনেতা বিজয়ের স্কুল পড়ুয়া মেয়ের ঝুলন্ত দেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
বাড়িতে মিলল অভিনেতা বিজয়ের স্কুল পড়ুয়া মেয়ের ঝুলন্ত দেহ

চেন্নাইয়ে নিজের বাড়িতে থেকে তামিল অভিনেতা বিজয় অ্যান্টনির মেয়ে মিরার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। চেন্নাইয়ের একটি বেসরকারি স্কুলে পড়ত মিরা।

তার বয়স হয়েছিল মাত্র ১৬।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোরে অভিনেতার টেনাম্পেটের বাড়ির ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে মিরাকে হাসপাতালে নিয়ে যায় পরিবার। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। মিরার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ফিল্ম ট্রেড অ্যানালিস্ট মনোবালা বিজয়বালান।

মানসিক চাপের কারণে মিরা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। বিষণ্ণতা কমানোর জন্য তার চিকিৎসাও করানো হচ্ছিল। এই বিষয়ে মিরার স্কুলের সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

অভিনেতা বিজয় অ্যান্টনির দুই কন্যা। অভিনেতার স্ত্রীর নাম ফাতিমা। তারা ২০০৬ সালে বিয়ে করেন। তাদের আরেক মেয়ের নাম লারা অ্যান্টনি।

এদিকে, চলতি বছরে থুতনি এবং চোয়ালের সার্জারির কারণে খবরের শিরোনামে উঠে এসেছিলেন বিজয়। শুটিংয়ের সময় আহত হয়েছিলেন অভিনেতা ও সঙ্গীত পরিচালক বিজয় অ্যান্টনি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।