ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আজ গায়ে হলুদ, কাল পরিণীতি-রাঘবের বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
আজ গায়ে হলুদ, কাল পরিণীতি-রাঘবের বিয়ে

গাঁটছড়া বাঁধছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ভারতের রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে ঘর বাঁধছেন তিনি।

শনিবার (২৩ সেপ্টেম্বর) তাদের গায়ে হলুদ অনুষ্ঠান হচ্ছে।

রাজস্থানের উদয়পুরের লীলা প্রাসাদে হচ্ছে পরি-রাঘবের বিয়ে। শনিবার দিনভর সেখানে অতিথিরা পৌঁছেছেন। হাজির হয়েছেন বর-কনেও। রাত সাড়ে ১১টা নাগাদ শুরু হবে তাদের হলুদ অনুষ্ঠান।

এর আগে সংগীত পর্ব সারবেন পরিণীতি ও রাঘব। নব্বই দশকের গানের আবহে সাজানো হয়েছে পর্বটি। সন্ধ্যা ৭টায় শুরু হয় এই পর্ব। আর রোববার (২৪ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে পরি-রাঘবের চার হাত এক হবে। সেখানে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরাই উপস্থিত থাকবেন।  

তারকাদের মধ্যে কারা থাকছেন, এ বিষয়ে এখনও সেভাবে জানা যায়নি। তবে অভিনেত্রী ভাগ্যশ্রী ও ডিজাইনার মণীশ মালহোত্রা ইতোমধ্যে বিয়ের ভেন্যুতে পৌঁছেছেন বলে খবর মিলেছে।

এদিকে, গুঞ্জন ছড়িয়েছে যে, পরিণীতির বিয়েতে হাজির হতে পারছেন না তার চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও বিষয়টি নিয়ে তাদের পরিবারের পক্ষ থেকে এখনও কোনও বার্তা দেওয়া হয়নি। তবে জানা গেছে, প্রিয়াঙ্কা এখনও যুক্তরাষ্ট্রেই অবস্থান করছেন। সেখান থেকে পরিণীতিকে সামাজিকমাধ্যমে পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

দীর্ঘ দিন প্রেমের পর চলতি বছরের ১৩ মে আংটি বদল করেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। সেই আয়োজনে অবশ্য প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৩৩ বছর বয়সী রাঘব চাড্ডা আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানে তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।