ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

অভিনেত্রীকে চেয়ার ছুড়ে মারল ক্ষুব্ধ জনতা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
অভিনেত্রীকে চেয়ার ছুড়ে মারল ক্ষুব্ধ জনতা! অক্ষরা সিং

ভোজপুরি অভিনেত্রী এবং গায়িকা অক্ষরা সিং। সামাজিকমাধ্যমেও বেশ জনপ্রিয় তিনি।

তবে এবার গান গাইতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হল অক্ষরাকে।

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশে গণেশ চতুর্থী উপলক্ষে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। কিন্তু সেখানে তাকে নিয়ে ঘটে গেল হৈচৈ কাণ্ড। শেষে ইভেন্ট থেকে তাকে নিয়ে যেতে হয় নিরাপত্তা দিয়ে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অক্ষরা সিং উত্তর প্রদেশের জৌনপুরে গণেশ চতুর্থীর এক অনুষ্ঠানে যোগ দেন। অক্ষরা সেই অঞ্চলে বেশ জনপ্রিয় হওয়ায় প্রচুর সংখ্যক দর্শক এসেছিলেন অনুষ্ঠানে। যখন তাকে গান গাওয়ার জন্য মঞ্চে ডাকা হয়েছিল, তখন তিনি দুটি সুরেলা গান গেয়েছিলেন। একেবারে শেষে তিনি একটি ভোজপুরি গান গাওয়ার সিদ্ধান্ত নেন, তখনই জনতা রেগে যায়। অনেকে মনে করেন গানটিতে অশ্লীল ভাষা ব্যবহার করা হয়েছে। যা ধর্মীয় অনুষ্ঠানে গাওয়া উচিত নয়। অক্ষরা সিং গান গাইতে শুরু করলেই জনতা এতে আপত্তি জানায় এবং হট্টগোল শুরু করে। এমনকি লোকেরা চিৎকার করে মঞ্চে চেয়ার ছুঁড়তে শুরু করে।

পরিস্থিতি উত্তপ্ত হওয়ার সঙ্গে সঙ্গে অক্ষরা সিং তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছিলেন কিন্তু ব্যর্থ হন। রিপোর্ট অনুযায়ী, প্রায় ৩০০ নিরাপত্তা কর্মী ছিলেন এই অনুষ্ঠানে। কিন্তু তারা ভিড় সামলাতে পারেনি। মানুষ একে অপরের সঙ্গে মারামারি শুরু করে। পরে অক্ষরাকে মঞ্চ থেকে নামানো হয়। ইভেন্ট চলাকালীন কিছু লোক সামান্য আহতও হয়েছে।

জৌনপুরে তিন দিনব্যাপী গণেশ চতুর্থী মহোৎসবে র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিংও উপস্থিত ছিলেন। অক্ষরার অনুষ্ঠানের পরদিন তিনি পারফর্ম করেন। ভোজপুরি অভিনেত্রী র‍্যাপারের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লেখেন, একজন সত্যিকারের শিল্পী এবং আরও ভালো মানুষ। চমৎকার সময়ের জন্য ধন্যবাদ, ইয়ো ইয়ো হানি সিং।

অক্ষরা সিংকে দেখা গিয়েছিল বিগ বস ওটিটি-র প্রথম সিজনে। শোতে তিনি তিনি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।