ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ভয়াবহ দুর্ঘটনার শিকার শাহরুখের নায়িকা গায়ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
ভয়াবহ দুর্ঘটনার শিকার শাহরুখের নায়িকা গায়ত্রী গায়ত্রী যোশী

বলিউড বাদশা শাহরুখ খানের ‘স্বদেশ’ সিনেমার নায়িকা গায়ত্রী যোশী। ইতালিতে বেড়াতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেত্রী ও তার ব্যবসায়ী স্বামী বিবেক ওবেরয়।

সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই দুর্ঘটনার ভিডিও। যা দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা। অভিনেত্রীর দুর্ঘটনার খবরে উদ্বিগ্ন অনুরাগীরা।

শোনা গেছে, সম্প্রতি স্বামীর সঙ্গে ইতালিতে বেড়াতে গিয়েছিলেন গায়ত্রী। ল্যাম্বরগিনিতে চড়ে সেখানকার হাইওয়ে দিয়ে যাচ্ছিলেন। তাদের গাড়ির সামনে ছিল একটি ফেরারি। আর তার সামনে ছিল ট্রাক। সবক’টি গাড়িই দ্রুত গতিতে যাচ্ছিল। ওভারটেক করার তাগিদ থেকেই বাধে বিপত্তি। পাশাপাশি ধাক্কায় ফারারি আর ট্রাক উল্টে যায়। যার জেরে গায়ত্রীদের ল্যাম্বরগিনিও ছিটকে যায়।

অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন গায়ত্রী আর স্বামী। তবে ফেরারিতে মার্কাস ক্রাউটলি (৬৭) ও মেলিসা ক্রাউটলি (৬৩) নামে সুইজারল্যান্ডের এক দম্পতি ছিল। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে বলে খবর।

ভিডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন গায়ত্রী। স্বল্প সময়ের কয়েকটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি। সিনেমা বলতে শুধুমাত্র ২০০৪ সালে মুক্তি পাওয়া ‘স্বদেশ’।

ব্যবসায়ী বিবেক ওবেরয়কে বিয়ের পর পাকাপাকিভাবে গ্ল্যামার দুনিয়া ছেড়ে দেনগায়ত্রী। তবে ‘স্বদেশ’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।