ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পাহাড়ের জন্য কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
পাহাড়ের জন্য কনসার্ট

গেল আগস্ট মাসে ঘটে যাওয়া বন্যায় পার্বত্য চট্টগ্রামের প্রায় ২ লাখ মানুষ আক্রান্ত হয়। বন্যার এক মাস পরও এর ক্ষতি কাটিয়ে উঠতে পারেনি রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ির মানুষ।

পার্বত্য চট্টগ্রামের বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে আগামী ৭ অক্টোবর আলিয়ঁস ফ্রঁসেজ দ্য ঢাকায় আয়োজিত হতে যাচ্ছে ‘কনসার্ট ফর পাহাড়’। সেখানে থাকবে চিত্রকলা ও গানের জ্যামিং।

কনসার্টটি আলিয়ঁস ফ্রঁসেজের ধানমন্ডি গ্যালারিতে আয়োজন করা হবে। দুই ঘণ্টার এই কনসার্টে পাহাড়ি শিল্পীরা ছাড়াও বাংলা ফাইভ ব্যান্ড সংগীত পরিবেশনা করবে।  

জানা গেছে, রাজধানীর ধানমন্ডির আলিয়ঁস ফ্রঁসেজের নিজস্ব গ্যালারিতে কনসার্টটি অনুষ্ঠিত হবে। ২ ঘণ্টার এই কনসার্টে গান গাইবে বাংলা ফাইভ, এফ মাইনর, সপ্তম ত্রিপুরা, সূচি মারমা। এছাড়া লাইভ পেইন্টিং করবেন চিত্রশিল্পী জয়দেব রোয়াজা।

কনসার্টিতে ১২০ জন দর্শক প্রবেশ করতে পারবেন। এতে প্রবেশ মূল্য ধার্য করা হয়েছে ৫০০ ও ১০০০ টাকা। আর ২০০০ টাকা দিয়ে টিকিট কাটলে থাকবে কিছু উপহার।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।