ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আইসিসিবিতে ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স-২’ কনসার্ট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
আইসিসিবিতে ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স-২’ কনসার্ট  ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে মেগা রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স-২’ | ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: দ্বিতীয়বারের মতো রাজধানীতে অনুষ্ঠিত হচ্ছে মেগা রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স-২’।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুর ২টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে এই কনসার্ট শুরু হয়।

যৌথভাবে এই কনসার্টের আয়োজন করেছে সিনটিয়া এবং ফুল সার্কেল ক্রিয়েটিভস।



কনসার্টের শুরুতে প্রথমে মঞ্চ মাতাতে ওঠে জনপ্রিয় ব্যান্ড ক্রাঞ্চ। দলটি চারটি গান পরিবেশনের পর মঞ্চে ওঠে আরেকটি জনপ্রিয় ব্যান্ড ক্যালিপ্সো।

আয়োজকরা জানান, এই দুটি ব্যান্ড ছাড়াও সোনার বাংলা সার্কাস, শার্পনেল মেথড, বে অব বেঙ্গল, অ্যাভোয়েড রাফা, ক্রিপটিক ফেইট ও আর্টসেল সুরের ঝংকারে মঞ্চ মাতাবে।

তবে মূল আকর্ষণ গুরু খ্যাত কিংবদন্তি গায়ক নগরবাউল জেমস ও কিংবদন্তি গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ। কনসার্টের শেষ দিকে তারা মঞ্চ মাতাতে উঠবেন বলে জানা গেছে।



টিকিটের বিষয়ে আয়োজকরা জানান, মোট চারটি ক্যাটাগরির টিকিট রয়েছে। শিক্ষার্থীদের জন্য ৩৯৯ টাকা, সাধারণ শ্রোতাদের জন্য ৬০০ টাকা, ভিআইপিদের জন্য ১২০০ টাকা এবং অল এক্সেসের জন্য ২৫০০ টাকা।

কনসার্টে প্রায় ৫ হাজার ভক্ত ও শ্রোতার সমাগমের প্রত্যাশা করছেন আয়োজকেরা। রাত ১০টা পর্যন্ত এই কনসার্ট চলবে বলে জানান তারা

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এসসি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।