ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

মিমের হাত ধরে বগুড়ায় বায়োজিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
মিমের হাত ধরে বগুড়ায় বায়োজিন

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী জানিয়েছিলেন সেপ্টেম্বর তার জন্য সৌভাগ্যের মাস।

কারণ এই মাসেই হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে সবার নজরে আসেন তিনি।

আর চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। যেটিকে বলা হচ্ছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা। সিনেমাটি মুক্তির পরেই সেপ্টেম্বর মাসজুড়েই ব্যস্ত ছিলেন সিনেমাটির প্রচারণায়।  

সেপ্টেম্বর পেরিয়ে অক্টোবরে নতুন কাজে যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। তারই অংশ হিসেবে বৃহস্পতিবার (০৫ অক্টোবর) হাজির হয়েছিলেন উত্তরবঙ্গের জেলা বগুড়ায়। কারণ, সেখানকার জলেশ্বরীতলার শহীদ আব্দুল জব্বার সড়কের জেড ওয়াই প্লাজার যাত্রা শুরু করছে স্কিন কেয়ার ট্রিটমেন্টের সেবাদাতা প্রতিষ্ঠান বায়োজিন কসমেসিউটিক্যালস। এটি তাদের ১৪ তম শাখা। মূলত এর সূচনা দিনেই হাজির হয়েছিলেন তিনি।  

মিম ছাড়াও এই আয়োজনে অংশ নেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ইশিয়া তাহসিন, সবুজ আয়াত সারোওয়ার, সাদিয়া জান্নাত, আনিকা জেসিসহ অনেকে।  
  
এদিকে, সম্প্রতি ‘দিগন্তে ফুলের আগুন’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন মিম। এতে তাকে পান্না কায়সার চরিত্রে দেখা যাবে। শিগগিরই চলচ্চিত্রের ডাবিং শুরু করবেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।