ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

রিয়েলিটি শো’র বিচারকের আসনে রাজীব মণি দাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
রিয়েলিটি শো’র বিচারকের আসনে রাজীব মণি দাস রাজীব মণি দাস

কথাসাহিত্যিক, নাট্যকার, গীতিকার রাজীব মণি দাস। সম্প্রতি রিয়েলিটি শো ‘মি. এন্ড মিস গ্ল্যামার লুকস- ২০২৩’র বিচারক হিসেবে যুক্ত হয়েছেন।

জানা গেছে, শোয়ের প্রধান বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি।

এ বিষয়ে রাজীব মণি দাস বলেন, দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাগুলোকে তুলে ধরতে একটা প্ল্যাটফর্ম দরকার। আর সেই সুযোগ করে দিচ্ছে ‘মিস্টার এন্ড মিস গ্ল্যামার লুকস’। এই শো’তে অংশগ্রহণ করা প্রত্যেক প্রতিযোগী (ছেলে-মেয়ে) খুবই মেধাবী ও কর্মঠ। এই রিয়েলিটি শো’র মাধ্যমে চিত্রনাট্য তৈরি, অভিনয় আবৃত্তি, নাচ-গান, র‌্যাম্প শোসহ বিভিন্ন বিষয়ে প্রত্যেককে বিশেষভাবে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। যাতে করে এখান থেকে যারা বের হবে তারা যেন ক্যারিয়ারে ভালো কিছু করতে পারে।  

পূর্বে যারা ‘মিস্টার এন্ড মিস গ্ল্যামার লুকস’ বিজয়ী হয়েছেন তারা বর্তমানে দেশের শোবিজে নিজ মেধায় এগিয়ে যাচ্ছে। রাজীব মণি দাস আরও বলেন, বিচারক হিসেবে আমার ওপর কর্তৃপক্ষ আস্থা রাখার জন্য বিশেষভাবে কৃতজ্ঞ। এই দায়িত্ব পেয়ে আমি খুবই রোমাঞ্চিত।

গেল ১৬ আগষ্ট থেকে সারাদেশে প্রতিযোগীরা অংশগ্রহণ করে। কয়েক হাজার প্রতিযোগী থেকে ৩৬ জনকে চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত করা হয়। সেখান থেকে বর্তমানে১৮ জনকে চিত্রনাট্য তৈরি, অভিনয়, নাচ-গান, র‌্যাম্প শো, আবৃত্তিসহ শিল্পের নানা কৌশল নিয়ে গ্রুপিং করা হচ্ছে। চূড়ান্ত পর্বে বিচারকগণ সেরা ৩ জনকে বিজয়ী নির্বাচিত করবেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।