ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ভারতে ফিরছেন ইসরায়েলে আটকা পড়া নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
ভারতে ফিরছেন ইসরায়েলে আটকা পড়া নুসরাত নুসরাত ভারুচা

ইসরায়েলে আটকে পড়া বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা অবশেষে ভারতে ফিরছেন। এ অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হয়েছেন তার টিমের সদস্যরা।

টিমের সদস্যদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, নিরাপদে ইসরায়েলের বিমানবন্দরে পৌঁছেছেন নুসরাত ভারুচা। খুব শিগগিরই এক ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। নিরাপত্তার কথা বিবেচনা করে বিস্তারিত তথ্য জানাননি সংশ্লিষ্টরা।

হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গেল ৭ অক্টোবর ইসরায়েলে যান অভিনেত্রী নুসরাত ভারুচা। শনিবার সকালে ফিলিস্তিনি গোষ্ঠী হামাস ইসরায়েলে ব্যাপক রকেট হামলা চালায়। ইসরায়েল পাল্টা হামলা চালানো শুরু করে ফিলিস্তিনের গাজায়। এ পরিস্থিতিতে ইসরায়েলে আটকা পড়েন নুসরাত ভারুচা।

এর আগে নুসরাত ভারুচার টিমের এক সদস্য বলেন, শনিবার (৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় তার (নুসরাত ভারুচার) সঙ্গে ফোনে যোগাযোগ করতে সক্ষম হয়েছিলাম। ওই সময়ে তিনি জানান, একটি ভবনের বেজমেন্টে তিনি নিরাপদে রয়েছেন। তারপর আর তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।