ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ইসরায়েল থেকে প্রাণে বেঁচে দেশে ফিরলেন নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
ইসরায়েল থেকে প্রাণে বেঁচে দেশে ফিরলেন নুসরাত নুসরাত ভারুচা

অবশেষে ইসরায়েল থেকে ভারতে ফিরেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। রোববার (০৮ অক্টোবর) বেলা ৩টার দিকে মুম্বাই বিমানবন্দর থেকে বের হন এই অভিনেত্রী।

সেই মুহূর্তের একটি ভিডিও টুইটারে প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য ফ্রি প্রেস জার্নাল। এ ভিডিওতে দেখা যায়, বিমানবন্দর থেকে বের হচ্ছেন নুসরাত ভারুচা। তার চোখ-মুখে ভয় আর আতঙ্কের ছাপ।

নুসরাতকে দেখে এগিয়ে যান সংবাদকর্মীরা। কিন্তু এসময় তেমন কোনো কথা বলেননি। নিজের গাড়িতে উঠার আগে এ অভিনেত্রী বলেন, ‘আমাকে কিছুটা সময় দিন। ’ তারপরই নিজের গাড়িতে উঠে বিমানবন্দর ত্যাগ করেন এই অভিনেত্রী।

হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গত ৭ অক্টোবর ইসরায়েলে যান অভিনেত্রী নুসরাত ভারুচা। শনিবার সকালে ফিলিস্তিনি গোষ্ঠী হামাস ইসরায়েলে ব্যাপক রকেট হামলা চালায়। ইসরায়েল পাল্টা হামলা চালানো শুরু করে ফিলিস্তিনের গাজায়। এ পরিস্থিতিতে ইসরায়েলে আটকা পড়েন নুসরাত ভারুচা।

এর আগে নুসরাত ভারুচার টিমের এক সদস্য বলেন, শনিবার (৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় তার (নুসরাত ভারুচার) সঙ্গে ফোনে যোগাযোগ করতে সক্ষম হয়েছিলাম। ওই সময়ে তিনি জানান, একটি ভবনের বেজমেন্টে তিনি নিরাপদে রয়েছেন। তারপর আর তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি।

পরবর্তীতে নুসরাতের টিমের সদস্যরা ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করে এবং নুসরাতের সঙ্গে কথা বলতে সক্ষম হয়। এরপর একটি ফ্লাইটে ইসরায়েল থেকে ভারতে ফিরেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।