ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ফ্লাইটে হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
ফ্লাইটে হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী দিব্যা প্রভা

ফ্লাইটে বা বিমানবন্দরে অস্বস্তিকর পরিবেশের মুখোমুখি হওয়া নতুন কোনও খবর নয়। মাঝেমধ্যেই বিমান সংস্থার দ্বারা বিপাকে পড়েন তারকারা।

কিন্তু এবার বিমানে হেনস্থার শিকার মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা। অভিনেত্রীর অভিযোগ, তাকে ফ্লাইটে হেনস্থা করেছে তার সহযাত্রী।

মালয়ালম এই অভিনেত্রী টুইটারে এক পোস্টে লেখেন, তিনি এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে এই হয়রানির শিকার হন তিনি।

ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন দিব্যা প্রভা। সেখানে, অভিনেত্রীর দাবি গত ৯ অক্টোবর এয়ার ইন্ডিয়া ফ্লাইটে মুম্বাই থেকে কোচি যাচ্ছিলেন তিনি। সেখানেই তার পাশে বসা একজন সহযাত্রীর তাকে বিভিন্নভাবে হয়রানি করতে শুরু করেন।

তিনি ইনস্টাগ্রাম পেজে আরও লেখেন, তার ওই সহযাত্রী নেশাগ্রস্ত ছিলেন এবং ফ্লাইটের পুরো সময় তাকে হেনস্থা করা হয়। অশ্লীল কথাও বলেন। ঘটনাটি এয়ার হোস্টেসকে রিপোর্ট করার পর বিষয়টিতে পদক্ষেপ নেন তারা। অন্য সিটে স্থানান্তর করা হয় ওই ব্যক্তিকে। কিন্তু আর কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।  

এদিকে, দিব্যা প্রভা জানিয়েছেন, কোচি বিমানবন্দরে নেমে অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগপত্রের সঙ্গে বিমানের টিকিটও জমা দিয়েছেন অভিনেত্রী। অভিযোগপত্রে তিনি লেখেন, ভবিষ্যতে এরকম যেন কোনও মহিলার সঙ্গেই না ঘটে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।