ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শীর্ষে পরীমণি, অনুসারীদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
শীর্ষে পরীমণি, অনুসারীদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ পরীমণি

তারকাদের নতুন কাজের খবরা-খবর থেকে তাদের জীবনযাপন, ব্যক্তিগত প্রতিটি বিষয় নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বর্তমানে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ অন্যান্য সামাজিকমাধ্যম হয়ে উঠেছে তারকা আর ভক্তের সম্পর্ক তৈরির নতুন সেতু।

সামাজিক যোগযোগমাধ্যমগুলোয় চোখ রাখলেই দেখা যায়, দিনের পর দিন কীভাবে বেড়ে চলেছে তারকাদের ফলোয়ার বা অনুরাগীর সংখ্যা। যদিও ফলোয়ার সংখ্যা দিয়ে অভিনেতা-অভিনেত্রী, মডেল, কণ্ঠশিল্পী কিংবা বিভিন্ন মাধ্যমের তারকাদের গুণ-বিচার চলে না, তারপরও অনুসারীরা প্রিয় তারকার খবরা-খবর রাখতে সামাজিকমাধ্যমকে বেছে নিয়েছেন।

দেশের শোবিজ তারকাদের মধ্যে বছরজুড়েই নানা ইস্যুতে আলোচনায় থাকেন চিত্রনায়িকা পরীমণি। তার শিল্পী ও ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়ে দর্শকের যে আগ্রহ, তা নজরে পড়ে ফেসবুক ও ইনস্টাগ্রামে চোখ রাখলে। দেশীয় তারকাদের মধ্যে সবচেয়ে বেশি অনুসারী রয়েছে অভিনেত্রী পরীমণির।

ফেসবুকে ১ কোটি ৬০ লাখ ফলোয়ার তার। বিষয়টি নিজেই এক স্ট্যাটাসেও জানিয়েছেন এই অভিনেত্রী। স্ট্যাটাসে ভক্ত-অনুসারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। পরী লেখেন, ১৬ মিলিয়ন (প্রতি মিলিয়ন ১০ লাখ) ভালোবাসা। সঙ্গে লাভ ইমোজি যুক্ত। এরপর পর ধন্যবাদ জানিয়েছে দুই হাত একসঙ্গে করা ইমোজি যুক্ত করেছেন কৃতজ্ঞতা স্বরূপ।    

এদিকে, পরীমণির পরেই রয়েছেন বরেণ্য উপস্থাপক ও নির্মাতা হানিফ সংকেতের ১০ মিলিয়ন (১ কোটি)। চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার ফলোয়ার ৯ দশমিক ৯ (৯০ লাখ ৯০ হাজারের বেশি), তাহসান খানের রয়েছে ৯ দশমিক ৭ মিলিয়ন (৯০ লাখ ৭০ হাজারের বেশি) ও অপু বিশ্বাসের ৯ মিলিয়ন (৯০ লাখ), নুসরাত ফারিয়ার ৭ মিলিয়ন (৭০ লাখ), বিদ্যা সিনহা মিমের ৬ দশমিক ৬ মিলিয়ন (৬০ লাখ ৬০ হাজারের বেশি) ফলোয়ার। চলচ্চিত্রাঙ্গনে এ সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা শাকিব খানের ফলোয়ারও রেকর্ডসংখ্যক। এই নায়কের ফলোয়ার ৬ দশমিক ৫ মিলিয়ন (৬৫ লাখের বেশি)।  

উল্লেখ্য, সম্প্রতি দুই বছর পর ‘ডোডোর গল্প- Story of Dodo’ সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান পরীমণি। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্য ধারণ। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। পরীমণির বিপরীতে আছেন সাইমন সাদিক।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।