ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আমির খানের মেয়ে ইরার বিয়ে তারিখ চূড়ান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
আমির খানের মেয়ে ইরার বিয়ে তারিখ চূড়ান্ত মেয়ের সঙ্গে আমির খান

বলিউড সুপারস্টার আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্তের কন্যা ইরা খান। গেল বছর নভেম্বরে বাবার জিম প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে বাগদান পর্ব সারেন আমিকন্য়া।

তারপর ঠিক ছিল চলতি মাসের ৩ তারিখ বিয়ে করবেন।

তবে সেই বিয়ের তারিখ বাতিল হয়। জানা যায়, ২০২৪ সালের জানুয়ারির ৩ তারিখেই নূপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন ইরা। ইরা নিজেই তার বিয়ের তারিখ জানিয়েছেন।

এদিকে মেয়ের বিয়ের তারিখ ঠিক হতেই সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির জানালেন, মেয়ের বিয়ের দিন খুব কাঁদব।

নূপুর শিখরের সঙ্গে ইরা

সাক্ষাৎকারে আমির আরও জানিয়েছেন, আমার কথাগুলো হয়তো সিনেমার সংলাপের মতো শোনাবে। নূপুর আমার শুধু জামাই নয়, আমার ছেলেই। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল, সেই সময় প্রতিটা মুহূর্তে মেয়েকে সঙ্গ দিয়েছে। আর ওরা দুজনে একে অপরের সঙ্গে খুশি, সেটাই আমার কাছে যথেষ্ট।

প্রসঙ্গত, গেল ৪ বছর ধরে মনোবিদের তত্ত্বাবধানে রয়েছেন হতাশাগ্রস্ত ইরা খান। নিজের ডিপ্রেশনের কথা কখনোই লুকোননি আমির খানের মেয়ে। সামাজিকমাধ্যমে আগেও নিজের মনের কথা অনুরাগীদের খুলে বলেছেন তিনি।

এবার তিনি জানালেন, তার এই হতাশাগ্রস্ত হওয়ার পিছনে ঠিক কী কী কারণ রয়েছে বলে তার মনে হয়। আর সেই প্রসঙ্গেই ১৪ বছর বয়সে নিজের শ্লীলতাহানি হওয়ার কথাও জানান তারকাকন্যা।

ইরা বলেছিলেন, প্রায় এক বছর পর জানতে পেরেছিলাম ওরা ইচ্ছাকৃতভাবেই আমার সঙ্গে এমন আচরণ করেছিল। কারণ ওরা আমার শ্লীলতাহানিই করতে চেয়েছিল। এই পরিস্থিতি থেকে বেরতে আমি সঙ্গে সঙ্গে মা-বাবাকে ই-মেইলে সব জানাই।

কে বা কারা তার শ্লীলতাহানি করেছিল, সে বিষয়ে যদিও বিস্তারিত বলেননি তিনি। তবে ওই সব দিনগুলি কাটিয়ে জীবনে এগিয়ে গিয়েছেন বলেই জানান ইরা।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।